• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যেকোনো বাজেটের ছবি করতে প্রস্তুত নাবিলা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৬, ২০১৬, ০২:৫৬ পিএম
যেকোনো বাজেটের ছবি করতে প্রস্তুত নাবিলা

চলচ্চিত্রে থিতু হতে চান এ প্রজন্মের মডেল-উপস্থাপক-অভিনেত্রী নাবিলা। মনের মতো চরিত্রে পেলে যেকোনো বাজেটের ছবি করতে প্রস্তুত তিনি। তবে বাণিজ্যিক ঘরনার চলচ্চিত্রে অভিনয়ে একেবারেই আগ্রহ নেই নাবিলার। এ প্রসঙ্গে নাবিলা যাযাদি বিনোদনকে জানান, ‘আমি কখনোই বাণিজ্যিকধর্মী ছবি করতে আগ্রহী নই। অভিনয়ের গুরুত্ব আছে এমন ছবির প্রস্তাব পেলে বছরে একাধিক ছবিতে কাজ করব।’

বাণিজ্যিক ছবির প্রতি অনাগ্রহের কারণ জানতে চাইলে নাবিলা জানান, ‘সত্যি বলতে ক্যারিয়ারের শুরু থেকে আমার কখনোই চলচ্চিত্রের প্রতি আগ্রহ ছিল না। কিন্তু অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চিত্রনাট্য শুনেই ছবিতে কাজ করার আগ্রহ তৈরি হয়। তাই এখন থেকে মনস্থির করেছি, এ ধরনের কাহিনী নির্ভর গল্প পেলে আমি চলচ্চিত্রে স্থায়ী হবো।

এদিকে, বর্তমানে আয়নাবাজি ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন নাবিলা। শুক্রবার তার অভিনীত এ ছবিটি ঢাকার বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এ ছবিতে তিনি হৃদি চরিত্রে অভিনয় করেছেন। ফেসবুকেও ‘আয়নাবাজি’ নিয়ে দারুণ তোলপাড় শুরু হয়েছে। সিনেমাপ্রেমী থেকে শুরু করে মিডিয়া কর্মীরাও ‘আয়নাবাজি’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিচ্ছেন। অনেকদিন পর আরও একটি গল্পনির্ভর পরিচ্ছন্ন চলচ্চিত্র দেখলেন দর্শক। নিজের অভিনয়টা কেমন হলো, তা দেখতে পরিবারের সবাইকে নিয়ে আয়নাবাজি দেখেছেন নাবিলা। 

এ ছবি প্রসঙ্গে নাবিলা বলেন, ‘আয়নাবাজির হৃদি চরিত্রটি নিয়ে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। কাছের, দূরের অনেকেই মুঠোফোনে প্রশংসা করছেন। অনেকেই ফেসবুকে আমার অভিনয়ের পঞ্চমুখ হচ্ছেন। তবে প্রথম ছবিতেই এতটা সাড়া পাবো ভাবতেই পারিনি। আমি মনে করি, এটি আমার কাজের অনুপ্রেরণা। এছাড়া আমাকে বড় পর্দায় দেখে পরিবারের সবাই অনেক খুশি। ছবির কাজ করার স্বপ্ন কমবেশি সবার থাকে। আয়নাবাজিতে অভিনয় করে আমারও সেই বাঞ্ছা পূরণ হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!