• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যেখানে শেষ সেখান থেকে আবার শুরু হবে ম্যাচ


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৭, ১২:০২ এএম
যেখানে শেষ সেখান থেকে আবার শুরু হবে ম্যাচ

ঢাকা: রংপুর রাইডার্স-কুমিল্লা ভিক্টোরিয়ান্স দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি স্থগিত করা হয়েছে। রংপুর টস হেরে ব্যাট করতে নেমে ৭ ওভারে ক্রিস গেইলের উইকেট হারিয়ে ৫৫ রান তোলার পরই বৃষ্টি নামে। এরপর খেলা বন্ধ থাকে। রান ৯টার দিকে মাঠ প্রস্তুত করে খেলা মাঠে গড়ানোর চেষ্টা করেও সম্ভব হয়নি। অগত্যা সোমবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত ম্যাচটি স্থগিত করা হয়েছে।

বিসিবি সূত্র জানিয়েছে, যেখানে রোববার খেলা শেষ হয়েছে সোমবার সেখান থেকেই শুরু  হবে। বিপিএলে ফাইনাল ছাড়া আর কোনো ম্যাচে রিজার্ভ ডে রাখা হয়নি। তবে বাইলজ অনুযায়ী, টুর্নামেন্ট কমিটি পরিস্থিতি মাফিক ব্যবস্থা নেওয়ার ক্ষমতা রাখে। কিন্তু কুমিল্লা অধিনায়ক তামিম ইকবালকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন বিসিবির বড় কর্তারা।

টুর্নামেন্ট কমিটি দুই ঘন্টা বাড়িয়ে তাঁকে খেলার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তামিম ও কুমিল্লার টিম ম্যানেজম্যান্ট সেটি কিছুতেই মেনে নেয়নি। এ নিয়ে তামিমকে বেশ উত্তেজিত হতে দেখা যায়। শেষে কুমিল্লাকে প্রস্তাব দেওয়া হয় যেখানে ম্যাচটি শেষ হয়েছে সেখান থেকেই আবার শুরু করার। এতে রাজি হয় কুমিল্লা। এরপরই ঘোষণা দেওয়া হয় যে খেলা সোমবার সন্ধ্যা পর্যন্ত স্থগিত।

খেলার যা অবস্থা, তাতে বেশ ভালো অবস্থানে রয়েছে রংপুর। যদিও তাদের শুরুতেই গেইলকে হারাতে হয়েছে। ৭ ওভারে ১ উইকেটে ৫৫ রান তুলেছে রংপুর। জনসন চার্লস ২৬ বলে ৪৬ আর ব্রেন্ডন ম্যাককালাম ৬ বলে ৪ রানে অপরাজিত আছেন। এই দুজনই আবার শুরু  করবেন।  

  সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!