• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যেভাবে দেখবেন ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৬, ২০১৮, ০৪:৫৫ পিএম
যেভাবে দেখবেন ব্রাজিল-আর্জেন্টিনা মহারণ

ফাইল ছবি

ঢাকা: আর মাত্র কয়েকঘন্টা পরই ফুটবলবিশ্ব দু’ভাগ হয়ে পড়বে। একদিকে থাকবে ব্রাজিল সমর্থকগোষ্ঠী অন্যদিকে আর্জেন্টিনার সমর্থকেরা। সৌদি আরবের জেদ্দার বাদশাহ আব্দুল্লাহ সিটিতে মুখোমুখি হবে ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল।

ফুটবলকে ঋণী করেছে এই দু’দল। ব্রাজিল পাঁচ পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। পক্ষান্তরে আর্জেন্টিনা দু’বার বিশ্বকাপ ট্রফি ঘরে তুলেছে। প্রতিবেশি দেশ হলেও ফুটবলে দুটি দেশই বিখ্যাত। ব্রাজিল থেকে যেমন উঠে এসেছে পেলে তেমনি আর্জেন্টিনার দিয়েগো ম্যারাডোনা। বলা ভালো, বিশ্বে ব্রাজিল-আর্জেন্টিনার পরিচয়ই ফুটবল দিয়ে। ইউরোপের বাজারে দুটি দেশই ফুটবলার রপ্তানি করে।

এই মুহূর্তে সন্দেহাতীতভাবে সেরা ফুটবলার লিওনেল মেসি। দূর্ভাগ্য আর্জেন্টিনার জেদ্দার মহারণে দলটি লিওকে পাচ্ছে না। উল্টোদিকে, ব্রাজিল পূর্ণশক্তির দলই নামাচ্ছে। দলটিকে নেতৃত্ব দেবেন নেইমার।

সৌদি আরবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচকে ঘিরে এখন উত্তেজনা তুঙ্গে। টিকিট এর মধ্যে চলে গেছে কালোবাজারীদের দখলে। ৩০ রিয়ালের টিকিট বিক্রি হচ্ছে ১০ গুণ দামে ৩০০ রিয়ালে! প্রশ্ন হলো বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হতে যাওয়া ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ দেখবেন কিভাবে?

বাংলাদেশ থেকে মাত্র একটি টিভি চ্যানেলে এই খেলা দেখা যাবে। চ্যানেলটির নাম হচ্ছে 'বিন স্পোর্টস' (BEIN SPORTS)। দুঃখজনক হলেও সত্যি, দেশের অধিকাংশ অঞ্চলে এই চ্যানেল দেখা যায় না। কাজেই ইন্টারনেটই একমাত্র ভরসা।স্মার্টফোনে দেখতে হলে ডাউনলোড করে নিন 'LIVE NET TV' অ্যাপসটি। ডেক্সটপ কিংবা ল্যাপটপে ম্যাচ দেখতে হলে ব্রাউজ করুন https://www.crichd.sx/brazil-vs-argentina-live-streamingএই লিংকে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!