• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যৌতুক মামলায় সানির জামিন


আদালত প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৭, ১২:২১ পিএম
যৌতুক মামলায় সানির জামিন

ঢাকা : যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি।

ঢাকা মহানগর হাকিম নূর নবীর আদালতে বুধবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে আইনজীবী জুয়েল আহম্মেদের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত ১০ হাজার টাকা মুচলেখায় জামিন মঞ্জুর করেন।

এর আগে ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানির বিরুদ্ধে যৌতুক আইনের ৪ ধারায় মামলাটি করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। আদালত সানির বিরুদ্ধে মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে তাকে আদালতে হাজিরের নির্দেশ দেন। মামলার সাক্ষী করা হয়েছে ৪ জনকে।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকা দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন। ২০১৬ সালেল ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেওয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন ক্রিকেটার সানি। তিনি দিতে অস্বীকার করলে ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন। বাদী নিরুপায় হয়ে আদালতে মামলাটি করেন।

আরাফাত সানি তার কথিত স্ত্রী নাসরিন সুলতানার দায়ের করা দুই মামলায় ৫৩ দিন কারাগারে থাকার পর ১৫ মার্চ জামিনে মুক্তি পান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!