• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যৌতুক লোভী স্বামী নির্যাতনে স্ত্রীর মৃত্যু


ময়মনসিংহ প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৬, ০৭:৪১ পিএম
যৌতুক লোভী স্বামী নির্যাতনে স্ত্রীর মৃত্যু

ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলবাড়িয়ার যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতনে লিপি আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) সন্ধায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের বড় ভাই ফজলুল হক জানান, পাঁচ বছর আগে উপজেলার কালাদহ ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ছালামের ছেলে আতিকের সঙ্গে বিয়ে হয় লিপির। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য লিপিকে নির্যাতন করে আসছে তার স্বামী আতিক। দুপুরে লিপিকে নির্যাতন করে বাড়ির আঙ্গিনায় ফেলে রাখে শ্বশুরবাড়ির লোকজন। পরে খবর পেয়ে স্বজনদের সহায়তায় সন্ধায় লিপিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক লিপিকে মৃত ঘোষনা করে। নিহত গৃহবধূর চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে বলেও জানান তিনি । ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী আতিক।

অন্যদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক) হাসপাতালের জরুরি বিভাগের সামনে পরে থাকা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!