• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

যৌথ নির্মাণে ভারতীয়দের প্রভাব, ক্ষুব্ধ চিত্রনায়িকা মাহি


বিনোদন প্রতিবেদক জুন ১৬, ২০১৭, ০৭:৪০ পিএম
যৌথ নির্মাণে  ভারতীয়দের প্রভাব, ক্ষুব্ধ চিত্রনায়িকা মাহি

ঢাকা: অল্প সময়েই কিছু দর্শক নন্দিত কাজ দিয়েই তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কমার্শিয়াল ছবিতে এখন দেশের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন তিনি। ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবিতেও তিনি অভিনয় করেছেন। কিন্তু এবার পরিস্থিতি ভিন্ন, বরং ভারতীয়দের প্রভাবশালী আচরণে এবার তুমুল ক্ষেপেছেন এই অভিনেত্রী। 

ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে এর আগেও একাধিকবার অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অগ্নি-২ এবং রোমিও জুলিয়েট ছবি দুটো বেশ সাড়া ফেলেও। বেশকিছুদিন লোকাল প্রোডাকশনের ছবিতে অভিনয়ের পর এবার ফের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে চলেছেন এই নায়িকা। আর এবার যেনো পুরো পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে! কারণ, ভারতীয় অংশের টেকনিশিয়ানরা নাকি বাংলাদেশিদের সঙ্গে ভালো আচরণ করছেন না! শুধু তাই না, স্বয়ং মাহির সঙ্গেই কেউ কেউ বাদানুবাদে জড়িয়ে গেছেন!

হ্যাঁ। বর্তমানে জয়দীপ মুখার্জী ও অনন্য মামুনের যৌথ পরিচালনায় ‘তুই শুধু আমার’ নামের একটি ছবিতে অভিনয় করছেন মাহিয়া মাহি। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম। ছবির শ্যুটিংয়ে বর্তমানে পুরো টিম আছে ইংল্যান্ডে। আর সেখানেই হয়েছে বিপত্তি। কারণ, ভারতীয় টেকনিশিয়ানদের কেউ কেউ নাকি বাংলাদেশি তারকা অভিনেতা অভিনেত্রীদের পাত্তায় দিচ্ছেন না। এমনকি বাংলাদেশকে জড়িয়ে বাজে মন্তব্যও করছেন অনেকে। মুখে মুখে তর্ক জুড়ে দিচ্ছেন!

আর তার প্রমাণ পাওয়া গেলো মাহির ফেসবুক স্ট্যাটাস। ভারতীয় টেকনিশিয়ানরা বাংলাদেশকে ছোট করে কথা বলায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে শুক্রবার সকালে স্ট্যাটাস দিয়েছেন মাহি। স্ট্যাটাসে মাহি বলেন, আমি এমন কিছু ইন্ডিয়ানের (সবাই নয়, গুটিকয়েক) সঙ্গে কাজ করছি যারা কথায় কথায় আমাকে (বাংলাদেশ) ছোট করার হিম্মত দেখায়। কিন্তু বিশ্বাস করো আমি এবং আমার মত আরও ক’জন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারো হবে না, কোনোদিন না। তুমি (বাংলাদেশ) আর মা থাকবে আমার ওপরে, কারণ তোমরা দু’জনই আমার মা।

এমন স্ট্যাটাসের পর কারণ জানতে চাইলে দেশীয় একটি গণমাধ্যমে মাহি বলেন, তারা আমাকে প্রতিদিন ১৮ ঘণ্টা করে কাজ করাচ্ছে, বিশ্রামের সময়ও দিচ্ছে না। আমি এ নিয়ে কথা বলায় আমাকে বলেন, ‘এটা কি বাংলাদেশ পেয়েছো, যেভাবে খুশি কাজ করবে? তোমাদের দেশে কি কোন ছবি হয়? তোমাদের দর্শকরা কি দর্শক নাকি?’ মূলত এমন বাদানুবাদের পরেই ক্ষুব্ধ মাহি ফেসবুকে স্ট্যাটাসটি লিখেন। 

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!