• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যৌথ প্রযোজনার ছবিতে আইটেম গানে নিপুণ


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৬, ০২:১৮ পিএম
যৌথ প্রযোজনার ছবিতে আইটেম গানে নিপুণ

নিপুণ বড় পর্দায় বেশ দাপটের সঙ্গে টানা কয়েক বছর কাজ করেছেন। বর্তমানে ছোট পর্দায়ও ব্যস্ত রয়েছেন। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অজ্ঞাতনামা’। তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। 

তবে এবার নিপুণের ভক্তরা তাকে যৌথ প্রযোজনার একটি ছবিতে আইটেম গানে পারফর্ম করতে দেখতে পাবেন। ছবির নাম ‘ছেড়ে যাস না’। ভারতের শুভলগ্ন ফিল্মস ও বাংলাদেশের ইচ্ছেমতো প্রোডাকশন হাউজের ব্যানারে এ ছবিটি ২৩শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাবে। এ ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস। তারই অনুরোধে মূলত আইটেম গানে কাজ করেছেন নিপুণ। গানটির কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। 

এ প্রসঙ্গে নিপুণ বলেন, ফেরদৌস ভাইয়ের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। কিছুদিন আগেই আমাদের দুজনের ‘স্বর্গ থেকে নরক’ ছবিটি মুক্তি পায়। ‘ছেড়ে যাস না’ ছবিতে তার অনুরোধে আইটেম গানে পারফর্ম করেছি। বাংলাদেশের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শেষ হয়। আমার বিশ্বাস, বেশ ভালো অ্যারেঞ্জমেন্ট নিয়ে করা এ গানটি দর্শক পছন্দ করবেন। নিপুণের ঠোঁটে থাকা আইটেম গানটির শিরোনাম হচ্ছে ‘প্রেম রসিকা হব কেমনে’। ‘ছেড়ে যাস না’ ছবির কাহিনী ও পরিচালনা করেছেন তপন সাহা। 

উল্লেখ্য, এবারের কোরবানি ঈদে নিপুণ অভিনীত ‘প্রমটার’ নামে একটি নাটক বৈশাখী টিভিতে প্রচার হয়। এখানে নিপুণের বিপরীতে অভিনয় করেন ইমন। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!