• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যৌন হয়রানীর ছবি ফেসবুকে, অতপর...


নিজস্ব প্রতিবেদক, বরিশাল নভেম্বর ১৭, ২০১৭, ০২:৫০ পিএম
যৌন হয়রানীর ছবি ফেসবুকে, অতপর...

বরিশাল: জেলার বানারীপাড়ায় ৭ম শ্রেণীর স্কুল ছাত্রীর যৌন হয়রানীর দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করার অভিযোগে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মালিকান্দা গ্রামের ওই স্কুল ছাত্রীর বাবা নিরঞ্জন সরকার বাদী হয়ে একই এলাকার বখাটে শাহিন খান, রতন বৈরাগী, সাইফুল, ফারুক হাওলাদার ও নাজমিনকে আসামী করে থানায় এ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে মালিকান্দা গ্রামে অভিযান চালিয়ে আসামী রতন বৈরাগীকে গ্রেফতার করে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার মালিকান্দা গ্রামের নিরঞ্জন সরকারের মেয়ে স্থাণীয় ব্রাক্ষ্মনবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী(১২) গত ১৩ নভেম্বর বিকেলে ক্লাস ছুটির পরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত ফারুক হাওলাদারের স্ত্রী নাজমিন তাকে কৌশলে তার বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকে উপস্থিত বখাটে শাহিন খান ওই স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায়।

এসময় শাহিনের মোবাইল ফোনে তার বন্ধু রতন বৈরাগী আপত্তিকর ওই দৃশ্যের ছবি তোলে। এক পর্যায়ে ওই ছাত্রী ডাক চিৎকার দিলে বখাটেরা তাকে ছেড়ে দেয়। পরবর্তীতে শাহিন ও তার সহযোগীরা আপত্তিকর ছবি ফেসবুকে পোষ্ট করে। ওই ছবি ফেসবুকে ভাইরাল হয়ে গেলে তোলপাড় শুরু হয়।

এব্যপারে বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে ১জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেস্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!