• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যৌনকর্মীর মামলায় কারাগারে আ. লীগ নেতা


ফরিদপুর প্রতিনিধি জুলাই ১২, ২০১৭, ০৪:০৫ পিএম
যৌনকর্মীর মামলায় কারাগারে আ. লীগ নেতা

ঢাকা: যৌনকর্মীর মামলায় কারাগারে গেলেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও গোয়ালন্দ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব রাব্বানী।

মঙ্গলবার (১১ জুলাই) জামিনের আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  গত বছরের ২৫ সেপ্টেম্বর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মাহাবুবের বিরুদ্ধে মামলা করেন ওই যৌনকর্মী। 

ওই যৌনকর্মী দৌলতদিয়ার যৌনপল্লীতে থাকেন। তিনি নিজেকে গোলাম মাহাবুব রাব্বানীর স্ত্রী ও তার ৯ বছর বয়সী ছেলের মা দাবি করেছেন।

ওই মামলায় রাব্বানী হাইকোর্ট থেকে ছয় মাসের জামিন গ্রহণ করেন। জামিনের মেয়াদ শেষে তিনি রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পুনঃজামিনের আবেদন করেন। আদালত তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে গোলাম মাহাবুব রাব্বানীর স্ত্রী গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র আফরোজা রাব্বানী বলেন, কিছুদিন ধরে তার স্বামীর সঙ্গে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডলের বিরোধ চলছিল। এর অংশ হিসেবেই দৌলতদিয়া যৌনপল্লীর ওই যৌনকর্মীকে দিয়ে আদালতে নুরুল ইসলাম মন্ডল ওই মিথ্যা মামলা করিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!