• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যৌনপল্লিতে এবার নারীর পরিবর্তে সেক্স ডল!


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ১২, ২০১৭, ০৪:৫৩ পিএম
যৌনপল্লিতে এবার নারীর পরিবর্তে সেক্স ডল!

ঢাকা : আর পাঁচটা যৌনপল্লির থেকে পরিবেশটা আলাদা কিছু নয়। খদ্দেররা আসেন। পছন্দের সঙ্গীকে বেছে নেন। সময় কাটান। বিনিময়ে টাকা দেন। সব একই। তবে বেশ খানিকটা ফারাকও আছে। কেননা এই যৌনপল্লিতে যৌনকর্মীর ভূমিকা পালন করে পুতুল বা সেক্স ডলরাই।

প্রায় ৫০ কেজি ওজনের একটি সেক্স ডল প্রতি ঘণ্টায় ১০০ ইউরোতে ভাড়া দেওয়া হচ্ছে আয়ারল্যান্ডের একটি যৌনপল্লিতে। ধাতব অস্তির তৈরি এ পুতুলকে নিজের পছন্দমতো পজিশনে বসানোর সুযোগ রয়েছে ব্যবহারকারীর জন্য। এজন্য যৌনপল্লিতে যাওয়া পুরুষদের কাছে পুতুলটির বেশ চাহিদা তৈরি হয়েছে। পল্লীর নারী যৌনকর্মীদের সঙ্গে পাল্লা দিয়ে দিনদিন বাড়ছে এর চাহিদা।

সম্প্রতি ফাউন্ডেশন অব রেসপন্সিবল রোবটিকস এক পূর্বাভাস জানিয়ে বলেছে, আগামী ১০ বছরের মধ্যে ব্যাপকভাবে বাড়বে এই সেক্স ডলের ব্যবহার।

আর ওই ভবিষ্যদ্বাণীর সঙ্গেই যেন অনেকটা মিল রেখে বেড়েছে এর চাহিদার পরিমাণ। কারণ গত মাসে যুক্তরাষ্ট্র থেকে আনা প্যাসন ডলি নামের এ সেক্স ডলটিকে পল্লীতে নিয়ে আসার পর থেকে কয়েক ডজন খদ্দের সেটিকে ব্যবহার করেছেন।

আয়ারল্যান্ডের ডুবলিন লিবার্টির একটি পল্লীতে রাখা ওই সেক্স ডলটিকে বলা হচ্ছে আয়ারল্যান্ডের সবচেয়ে বাস্তবধর্মী সেক্স ডল।

সেক্স ডলটি ব্যবহারের জন্য অনলাইনে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। একটি অ্যাডাল্ট সাইটে বিজ্ঞাপনে লেখা হয়েছে, যৌন মিলনের জন্য আপনি কি টাকা অপচয় করছেন কিংবা পর্ন দেখছেন? সবচেয়ে সুন্দর নারীর সঙ্গে কেন আপনি নিজের ইচ্ছে মতো যতবার খুশি ততোবার যৌন মিলন করছেন না। আপনাকে আনন্দদানের জন্যই রয়েছে বাস্তবধর্মী সেক্স ডল প্যাসন।

সেখানে আরও লেখা হয়, ডলির সঙ্গে এক ঘণ্টা কাটানোর ব্যয় ১০০ ইউরো আর আধা ঘণ্টায় ৫০ ইউরো।

ডলির ঘরটিকেও বেশ ভালোভাবে সাজিয়েছেন এর মালিক। ঘরে প্রবেশের পরই দেখা যায়, একটি খাটে শুয়ে আছে ডলি এবং পাশেই বিছানায় রাখা আছে কনডম আর টিস্যু পেপার।

এ বিষয়ে সেক্স ডলটির মালিক বলেন, গত এক মাসে আমরা কয়েক ডজন খদ্দের পেয়েছে। আয়ারল্যান্ডের বিভিন্ন বয়সের লোকজন আসছেন এটির সঙ্গে যৌন মিলন করতে। পুরুষদের কাছে নারী যৌন কর্মীদের যেমন চাহিদা, ঠিক তেমন চাহিদাই লক্ষ করা যাচ্ছে এই সেক্স ডলের প্রতি।

সোানালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!