• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রংপুর ও কুমিল্লার বাকি খেলা সোমবার


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৭, ১০:৩৯ পিএম
রংপুর ও কুমিল্লার বাকি খেলা সোমবার

ঢাকা: জিতলে ফাইনালে, হারলে বিদায় এমন সমীকরণ সামনে রেখে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে টস হেরে ব্যাট করতে হয় রংপুর রাইডার্সকে। রোববারে (১০ ডিসেম্বর) অনুষ্ঠিত হওয়া ম্যাচটি কিন্তু বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায়। পরে সিদ্ধান্ত হয়েছে আগামীকাল সোমবার(১১ ডিসেম্বর) খেলাটি আবার শুরু হবে, যেখানে বন্ধ হয়েছিল সেখান থেকে। 

সন্ধ্যা ৬ টায় বৃষ্টির কারণে বন্ধ ছিল ম্যাচটি। দীর্ঘ প্রতীক্ষার পরে রাত সোয়া দশটার দিকে সিদ্ধান্ত হয়ে কাল সন্ধ্যা ৬টায় আবার শুরু হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বন্ধ হওয়া খেলাটি।  

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক তামিম ইকবাল। ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলেই ছক্কা হাঁকিয়ে দারুন শুরু করেন জনসন চার্লন। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৭ ওভারে ৫৫ রান তুলতে সক্ষম হয় রংপুর। 

এ ম্যাচের বিজয়ী দল ফাইনালে খেলার সুযোগ পাবে। আর হেরে যাওয়া দল টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। ইতোমধ্যে প্রথম কোয়ালিফাইয়ার জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

প্রথম কোয়ালিফাইয়ারে ঢাকার কাছে ৯৫ রানে হেরে যাওয়ায় দ্বিতীয় কোয়ালিফাইয়ার খেলতে হচ্ছে কুমিল্লাকে। আর টুর্নামেন্টের একমাত্র এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে উঠে রংপুর।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), জশ বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলী, মেহেদি হাসান, গ্রায়েম ক্রেমার, আল-আমিন হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

রংপুর রাইডার্স একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, জনসন চালর্স ও ইসুরা উদানা।

সোনালীনিউজ/জেডআই/আতা

Wordbridge School
Link copied!