• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রংপুরে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর কমিটি গঠন


ফরহাদুজ্জামান ফারুক, রংপুর ব্যুরো মে ২৬, ২০১৮, ০৯:৪৯ এএম
রংপুরে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর কমিটি গঠন

রংপুর: আসন্ন ফুটবল বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে রংপুর অঞ্চল। এরই মধ্যে ফেভারিট দলগুলোর সমর্থকরা নিজ নিজ দলের পতাকা উড়াতে শুরু করেছেন। সেই ধারাবাহিকতায় সবচেয়ে এগিয়ে আর্জেন্টিনা। বাংলাদেশের ৭০ ভাগ মানুষের প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন জানিয়ে গঠন করা হয়েছে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী রংপুর বিভাগীয় কমিটি। শুক্রবার (২৫ মে) রঙ্গপুর সাহিত্য পরিষৎ মিলনায়তনে এক মত-বিনিময় সভা শেষে এই কমিটি গঠন করা হয়।

কমিটিতে প্রবীণ সাংবাদিক আবু তালেবকে সভাপতি, সাংবাদিক ও কবি জাকির আহম্মেদকে সাধারণ সম্পাদক, ক্রীড়া সংগঠক ইয়াসির আরাফাত জীবনকে সাংগঠনিক সম্পাদক, সংবাদ ও সংস্কৃতিকর্মী ফরহাদুজ্জামান ফারুককে কোষাধ্যক্ষ, সংবাদ ও সংস্কৃতিকর্মী জয় সরকারকে দপ্তর সম্পাদক, এস এম ইকবাল সুমনকে প্রচার সম্পাদক, শরীফুল্লাহ শরিফকে আপ্যায়ন সম্পাদক এবং মুকুট চৌধুরী তথ্য ও যোগাযোগ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি সাংবাদিক রেজাউল ইসলাম বাবু, সহ-সভাপতি সাংবাদিক ইসমাইল হোসেন প্রিন্স, সাংবাদিক আসাদুজ্জামান আফজাল, সাংবাদিক শাকিল আহমেদ, যুগ্ম সম্পাদক সাংবাদিক ও ছড়াকার রেজাউল করিম জীবন, সাংবাদিক নিরঞ্জন চক্রর্বুী, ছাত্রসংগঠক শহিদুল ইসলাম, আকিবুল রহমান মনু, সাংবাদিক শাহ নেওয়াজ জনি, সাংবাদিক এহসানুল হক সুমন, মোঃ মঞ্জুর মোর্শেদ মৌসুম, বুলবুল আহমেদ বুলেট, শাকিল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তুষার, ছাত্রসংগঠক ইঞ্জিনিয়র আল আমীন সুমন, কণ্ঠশিল্পী হৃদয় জেজে, সহ প্রচার সম্পাদক মোঃ আর রাফি, সম্পাদক মেহেদী হাসান প্রিন্স, আরিফ ফয়সাল জুনায়েদ, মোহসীন আলী, আমিরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সম্পাদক আমিনুল ইসলাম, সহ অর্থ সম্পাদক আতিক সিহাব অনিক, সহ ক্রীড়া সম্পাদক আল আমীন ইসলাম রানা, নাহিদ হাসান, সহ আপ্যায়ন সম্পাদক শাহরিয়ার সয়ন, সহ তথ্য ও যোগাযোগ সম্পাদক সাজ্জাদ হোসেন আকাশ। সাধারণ সদস্য দেবদাস সরকার, সনজয় সরকার, হোসেন মোফাজ্জল, নূর মোহাম্মদ, হিমেল, মিজানুর রহমান, আশিকুর রহমান, সাব্বির, প্রান্তি, নাহিদ, বাপ্পী, নিপা, বৃষ্টি, কলি, দৃষ্টি, সাদেক।

কমিটিতে রংপুরের সাংবাদিক, শিল্পী, চাকরিজীবী, আইনজীবী, ব্যবসায়ী, ছাত্র-শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ফুটবল অনুরাগী আর্জন্টিনার সমর্থকদেরকে রাখা হযেছে। ফুটবল বিশ্বকাপ শুরুর আগে এবং আর্জেন্টিনার খেলার দিন করে রংপুরে র‌্যালী ও বড় পর্দায় খেলার আয়োজনসহ বিভিন্নভাবে সমর্থকদের আনন্দ দেয়ার আয়োজন করবে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর রংপুর বিভাগীয় কমিটি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!