• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রংপুরে বিএনপির মানববন্ধন


রংপুর ব্যরো মার্চ ১৮, ২০১৮, ০৬:৩৪ পিএম
রংপুরে বিএনপির মানববন্ধন

রংপুর: বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও পুলিশি নির্যাতনে ছাত্রদল ঢাকা মহানগর উত্তর শাখার সহ-সভাপতি জাকির হোসেন মিলনের মৃত্যুর প্রতিবাদে দাবিতে রংপুর মহানগরীতে কালো ব্যাচ ধারণ করে মানববন্ধন করেছে মহানগর ও জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার (১৮ মার্চ) দুপুর ১২টা থেকে ১টায় পর্যন্ত নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে এই প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে পুলিশি নির্যাতনে ছাত্রদল নেতা মিলনের মৃত্যুতে দোষী পুলিশ কর্মকর্তার শাস্তি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাবেক এমপি ও জেলা বিএনপির সহ-সভাপতি সাহিদার রহমান জোসনা, সাবেক হারাগাছ পৌর মেয়র মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা বাবর বাবলু, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক মতিয়ার রহমান বাবু প্রমুখ।

এসময় মহানগর ও জেলা বিএনপিসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, ওলামা দল, শ্রমিক দল, কৃষক দল, মহিলাদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!