• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রঙিন মানুষদের দু্ঃখ-কষ্ঠের সিনেমা ‘একটি সিনেমার গল্প’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১২, ২০১৮, ০২:২০ পিএম
রঙিন মানুষদের দু্ঃখ-কষ্ঠের সিনেমা ‘একটি সিনেমার গল্প’

ঢাকা: ‘একটা সময়ে বাংলাদেশে প্রচুর কাজ করেছি। এ সিনেমা দিয়ে বহু বছর বাংলাদেশে আমার ফেরা। আশা করি সবার ভালো লাগবে। কারণ এতে আলমগীর ভাই অসম্ভব সুন্দর একটি গল্প বলেছেন।

মানুষ যখন পর্দায় আমাদের দেখে তারা মনে করে আমরা সব সময় অনেক রঙিন আর অনেক ভালো থাকি। পর্দার রঙিন মানুষদেরওযে দু্ঃখ কষ্ঠ থাকে। তারাও যে সাধারণ মানুষের মতই হাসি-কান্না সুখ-দুঃখ নিয়েই বাঁচে। সেই গল্পটিই দেখানো হয়েছে এখানে।’ বুধবার (১১ এপ্রিল) রাতে রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে সিনেমাটির গানের প্রকাশনা উৎসবে এ কথা বলেছেন নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। 

আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক আলমগীর, নায়ক আরিফিন শুভ, নায়িকা চম্পা, কণ্ঠশিল্পী রুনা লায়লা, আঁখি আলমগীর, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রদর্শক সমিতির সাবেক সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মিয়া আলাউদ্দিন ও বাংলাঢোলের এমডি এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে উপমহাদেশের কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা বলেন, সিনেমার কাজে আলমগীর এতটাই ডুবে ছিলেন ৬-৭ মাস তার মুখ দেখিনি ঠিক মতো। ‘একটি সিনেমার গল্প’ শুধু সিনেমায় নয়, এটি আলমগীর সাহেবের প্যাশন।’

ছবিটির নিয়ে নায়ক আলমগীর বলেন,‘একটি সিনেমার গল্প’-এ হাসি, কান্না, দুঃখ, বেদনা সবই আছে। আছে সুন্দর কিছু গান। গল্পটি যখন লেখা হয় তখন আমি আমার টিমের সবার সঙ্গে শেয়ার করি। তারা সবাই এক বাক্যে ঋতুপর্ণাকে কাস্ট করার কথা বলে। আপনারাও আশা করি সিনেমাটি দেখলে ওকে কাস্ট করার যৌক্তিকতা খুঁজে পাবেন।’

আলমগীর জানালেন, প্রথম সপ্তাহে সিনেমাটি ৫০টি হলে মুক্তি দিতে চান। ইতোমধ্যে ৪০টির মত হল কনফার্ম হয়েছে। ‘একটি সিনেমার গল্প’ প্রযোজনা করেছে আইকন এন্টারটেইনমেন্ট।

‘একটি সিনেমার গল্প’-এ গান থাকছে পাঁচটি। গানগুলো লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, মনিরুজ্জামান মনির ও কবির কবুল। সুর করেছেন রুনা লায়লা, শওকত আলী ইমন ও ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন মনির খান, বাপ্পা মজুমদার, অদিতি মহসীন, কোনাল, ঝিলিক ও আঁখি আলমগীর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!