• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রণবীর নন আইপিএল মঞ্চ কাঁপাবেন ঋত্বিক!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২, ২০১৮, ১০:১৬ পিএম
রণবীর নন আইপিএল মঞ্চ কাঁপাবেন ঋত্বিক!

ফাইল ছবি

ঢাকা: ক্রিকেট দুনিয়ার সবচেয়ে জাঁকালো ঘরোয়া ক্রিকেট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল)।এর উদ্বোধনও হয় জমকালো।বলিউডি তারকারা মঞ্চ মাতিয়ে রাখেন। ৭ এপ্রিল মুম্বাইয়ে আইপিএল শুরুর আগে ভারতীয় বোর্ডের রোশনাই ছড়ানো উদ্বোধনী অনুষ্ঠানই উপহার দেওয়ার কথা রয়েছে। যেখানে পারফর্ম করার কথা ছিল রণবীর সিংয়ের। ১৫ মিনিটের জন্য তিনি পাঁচ কোটি রুপি চেয়ে বসেছিলেন। তাতেও রাজি ছিল বোর্ড।

কিন্তু কাঁধে চোট পাওয়ায় আইপিএলের উদ্ভোধনী অনুষ্ঠানে শেষ অবধি রণবীরের পারফর্ম করা হচ্ছে না।তাঁর জায়গায় আইপিএল মঞ্চ মাতাবেন ঋত্বিক রোশান। শেষ মুহূর্তে ভারতীয় বোর্ড তাঁকে নিশ্চিত করার চেষ্টা করছে। ১৫ মিনিটের জন্য রণবীর পাঁচ কোটি রুপি চেয়েছিলেন। এখন দেখার, বলিউডের ‘ক্রিস’ খ্যাত ঋত্বিক কত রুপি চেয়ে বসেন।

রণবীরের অভাব পূরণ করার চেষ্টা চালিয়ে যাবেন পরিণীতি, বরুণ ধাওয়ান ও জ্যাকলিন ফার্নান্দেজরা। এরই মধ্যে ৯০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়া শুরু হয়ে গেছে। টস হওয়ার ১৫ মিনিট আগে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। তবে এবারই প্রথম উপস্থিত থাকবেন না সব দলের অধিনায়কেরা। কেবলমাত্র উপস্থিত থাকবেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।  

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!