• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রনিকে খুঁজছে পুলিশ


চট্টগ্রাম ব্যুরো এপ্রিল ২০, ২০১৮, ০৭:২৭ পিএম
রনিকে খুঁজছে পুলিশ

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ। জানালেন পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ। শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, বৃহস্পতিবার রাতে রাশেদ মিয়া নামের এক কোচিং সেন্টারের মালিক ছাত্রলীগ নেতা রনি ও নোমানসহ ৭ থেকে আটজনের নামে আমাদেরকে কয়েকটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, কোচিং সেন্টারে গিয়ে রনি ও কয়েকজন রাশেদ মিয়াকে মারধর করেন এবং রনি রাশেদ মিয়ার বাসায় গিয়ে ৩৫ হাজার টাকা চাঁদা নিয়ে আসে।

আমরা প্রাথমিকভাবে অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে সত্যতা পাই। পরে  এ বিষয়ে একটি মামলা দায়ের হয়। যার নম্বর ৯। যা ১৪৩, ১৪৮, ১২৩, ৩২৫, ৩০৭সহ কয়েকটি ধারায় রুঞ্জু করা হয়েছে।

এদিকে এর আগে কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে মারধরের সিসি টিভির ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। অফিস কক্ষের প্রায় ৬ মিনিটের এই সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রথমে ইউনিএইড কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়াকে আঙুল তুলে শাসিয়ে টেবিল চাপড়াচ্ছেন রনি।

একপর্যায়ে রাশেদের গালে থাপ্পড় মারতে দেখা যায় রনিকে। পরে চুল ধরে টানা-হেঁচড়া করে রাশেদের গালে কয়েকবার থাপ্পড় মারেন তিনি। মাঝে মধ্যে চলতে থাকে তার ‘শাসন’। এভাবে প্রায় আড়াই মিনিট চলার পর রুম ছেড়ে বেরিয়ে যান রনি।

পরে রনি বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি নেওয়ার আবেদন করেন। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর তিনি এ আবেদন করেন।

এতে তিনি লিখেছেন, ব্যক্তিগত কারণে সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি নিয়েছেন।
এর আগে মার্চের ৩১ তারিখ চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে পিটিয়ে সমালোচিত হন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!