• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রমজানের আগেই নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবি


কুষ্টিয়া প্রতিনিধি মে ২১, ২০১৭, ০১:০৯ পিএম
রমজানের আগেই নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবি

কুষ্টিয়া : আসছে রমজানের আগেই সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড ঘোষণা দিতে হবে। এই দাবীতে কুষ্টিয়ায় কেন্দ্রীয় নের্তৃবৃন্দের অংশগ্রহনে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মে) বেলা সাড়ে ১১টায় তথ্যমন্ত্রীর জেলা কুষ্টিয়া শহরের থানার মোড়ে এ মানববন্ধন কর্মসূচীতে বিএফইউজের কেন্দ্রীয় নের্তৃবৃন্দরা সহ সারাদেশের বিভিন্ন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেয়।

দীর্ঘ দুই ঘন্টাব্যাপী এই মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএফইউজের সভাপতি মন্জুরুল আহসান বুলবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ডিএফইউজের সভাপতি শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব ওমিয় ঘটক পলক, জিএম সজল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। এছাড়াও চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বগুড়া, যশোরসহ দেশের বিভিন্ন অঞ্চলের সাংবাদিক নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বিএফইউজের সভাপতি মন্জুরুল আহসান বুলবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের জন্য ইতিবাচক। কিন্তু তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিষয়টি নিয়ে তালবাহানা করছেন। সেই কারনে তার জেলায় এই আন্দোলনের ডেউ এসে ঠেকেছে। তিনি হুশিয়ারী দিয়ে বলেন, যদি সরকার সঠিক রাখতে চান তবে সাংবাদিকদের রাস্তায় নামায়েন না। এরপরেও যদি নবম ওয়েজবোর্ড ঘোষনা করা না হয় তবে সারাদেশে সাংবাদিকদের নিয়ে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!