• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রসমালাই খেয়ে যা ঘটলো.........


শেরপুর প্রতিনিধি আগস্ট ১৫, ২০১৭, ০৯:১৯ পিএম
রসমালাই খেয়ে যা ঘটলো.........

প্রতীকী ছবি

শেরপুর: আত্মীয়তার সম্পর্ক গড়ে রসমালাই খাইয়ে বাড়ির সবাইকে অচেতন করে জিনিসপত্র নিয়ে চম্পট দিয়েছে এক প্রতারক। শুধু কি তাই প্রতারকের ওই রসমালাই খেয়ে বিষক্রিয়ায় এক শিশু নিহতও হয়েছে। এছাড়া অসুস্থ হয়ে একই পরিবারের ১৩ জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের আবুল হাসেমের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষাক্ত রসমালাই খেয়ে মৃত ৩ মাসের শিশুর নাম লামিয়া, সে আবুল হোসেনের নাতি। এদিকে অসুস্থদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে শেরপুর জেলা হাসপাতালে ও অন্যদের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবুল হাশেম একজন ভাড়ায় মোটরসাইকেল চালক। এর সুবাধে প্রায় তিন মাস আগে অজ্ঞাতনামা এক ব্যক্তির সঙ্গে তার পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক গড়ে ওঠে এবং বাবা-ছেলের পাতানো সম্পর্ক স্থাপন করেন। ওই সম্পর্কের সূত্র ধরে সোমবার (১৪ আগষ্ট) রাত ১০টার দিকে ছেলে সম্পর্কের ওই অজ্ঞাতনামা ব্যক্তি আবুল হাসেমের বাড়িতে রসমালাই মিষ্টি নিয়ে স্ত্রী-সন্তানসহ বেড়াতে আসে।

রাতের খাবারের পর বাড়ির সবাই ওই রসমালাই খেয়ে অচেতন হয়ে পড়লে সুযোগ বুঝে ওই প্রতারক আবুল হাসেমের বাড়ির সব টাকা-পয়সা, কয়েকটি মোবাইল সেট ও বিভিন্ন মালামাল নিয়ে চম্পট দেয়।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে পাশের বাড়ির ইব্রাহিমের ছেলে ইয়াসিন প্রতিদিনের মতো মাদরাসায় যাওয়ার জন্য হাসেমের ভাতিজা আসিককে ডাকতে গিয়ে দেখে ওই বাড়ির সবাই এলোপাতাড়ি হয়ে পড়ে আছে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অচেতন সবাইকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তিন মাস বয়সী লামিয়াকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রতারককে আটকের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!