• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাগ করে স্ত্রী-সন্তানসহ ১১ জনকে হত্যা!


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ২, ২০১৭, ১০:৫১ এএম
রাগ করে স্ত্রী-সন্তানসহ ১১ জনকে হত্যা!

ব্রাজিলে নববর্ষে উদযাপনকালে সাবেক স্ত্রী ও আট বছর বয়সী ছেলেসহ মোট ১১জনকে গুলি করে হত্যা করেছে এক ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। সবাইকে গুলি করার পর বন্দুকধারী নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন।

রবিবার স্থানীয় সময় সন্ধ্যায় দেশটির দক্ষিণপূর্বাঞ্চলীয় শহর  ক্যাম্পেনিয়াসের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। খবর আইরিশ টাইমসের।  

ব্রাজিলের সাও পাওলো রাজ্যের পুলিশ জানায়, রামিস ডি এরাইউজো (৪৬) নামে এক বন্দুকধারী রাগের মাথায় সাবেক স্ত্রী ইসয়্যামারা ফিলিয়ার (৪৬) এবং তাদের ছেলে জোয়াও ভিক্টরকে হত্যা করে। এসময় ছোটাছুটি করতে গিয়ে আরও আট ব্যক্তি নিহত হন। ওই ঘটনায় তিনজন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলা থেকে চারজন বেঁচে গেছেন। 

নিহতদের প্রতিবেশিরা জানিয়েছেন, তারা ভয়াবহ শব্দ শুনতে পেয়েছিলেন কিন্তু তারা ভেবেছিলেন এটা আতশবাজির শব্দ। পরে সেখান থেকে পালিয়ে আসা একজন প্রতিবেশিদের কাছে সাহায্য চাইলে তারা পুরো ঘটনা জানতে পারেন।  মাকাদো ক্রিসচিয়ানো নামের এক প্রতিবেশি জানান, তারা আতশবাজি দেখার জন্য বাড়ির দরজা খুলে বাইরে প্রবেশ করতেই আহত অবস্থায় এক ব্যক্তি তাদের বাড়িতে ঢুকে পড়েন এবং তাদের কাছে সাহায্য চাইতে থাকেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!