• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাগীব আলীর বিরুদ্ধে রায় ৯ মার্চ


নিজস্ব প্রতিবেদক, সিলেট মার্চ ৬, ২০১৭, ০৪:৫৭ পিএম
রাগীব আলীর বিরুদ্ধে রায় ৯ মার্চ

সিলেট: পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলায় শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে রায় আগামী বৃহস্পতিবার (৯ মার্চ) ঘোষণা করা হবে। সোমবার (৬ মার্চ) সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত এই রায়ের তারিখ ধার্য করেন।

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, আজ আদালতে মামলার যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের তারিখ ধার্য করা হয়েছে।

গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেছিলেন, তারাপুর চা বাগান সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে পলাতক রয়েছেন। কিন্তু পলাতক থাকা অবস্থায়ও তারা ‘দৈনিক সিলেটের ডাক’ পত্রিকা সম্পাদনা করে আসছেন।

ওই সময় রাগীব আলী সিলেটর ডাক পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি এবং আবদুল হাই সম্পাদক ছিলেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। তবে সমনের জবাব না দেয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

প্রসঙ্গত, সিলেটের তারাপুর চা বাগান দখল সংক্রান্ত দুটি মামলায়ও রাগীব আলী ও তার পরিবারের পাঁচ সদস্য অভিযুক্ত। তন্মধ্যে একটি মামলায় রাগীব আলী ও তার ছেলের ১৪ বছর করে কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। অপর মামলায় রায়ের তারিখ ধার্য করা হলেও উচ্চ আদালতের নির্দেশে ১৫ মার্চ পর্যন্ত তা স্থগিত রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!