• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

রাঙ্গাবালীতে স্বেচ্ছাসেবক লীগের ভুয়া কমিটি প্রচার


এনামুল ইসলাম, রাঙ্গাবালী (পটুয়াখালী) নভেম্বর ২৫, ২০১৭, ০৩:১২ পিএম
রাঙ্গাবালীতে স্বেচ্ছাসেবক লীগের ভুয়া কমিটি প্রচার

রাঙ্গাবালী: বর্তমান কমিটির কার্যক্রম চলমান থাকা সত্ত্বেও পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের একটি কমিটি প্রচার করে নেতাকর্মীদের বিভ্রান্তিতে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার রাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস আলম বাদী হয়ে ওই কমিটি প্রচারকারী রুবেল হাওলাদার ও মামুন খলিফার নামে রাঙ্গাবালী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

এদিকে জেলা কমিটি বলছে, রুবেল-মামুনের প্রচার করা কমিটি ভুয়া। তারা অন্যায় করেছে।

জিডিতে উল্লেখ করা হয়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কমিটির কার্যক্রম চলমান থাকা সত্ত্বেও সম্প্রতি রুবেল হাওলাদার ও মামুন খলিফা নামের ব্যক্তিরা গোপনে জামায়াত-বিএনপির লোকদের একত্রিত করে একটি কমিটি গঠন করে। ওই কমিটি ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করে বর্তমান কমিটির নেতাদের মান ক্ষুন্ন করছে। এরফলে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। ভবিষ্যতে বিবাদীরা দলের যেকোন ক্ষতি করার আশঙ্কা রয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস আলম বলেন, ‘আমাদের কমিটি চলমান থাকলেও ভুয়া কমিটিতে রুবেল সভাপতি এবং মামুন সাধারণ সম্পাদক দাবি করছে। এ ভুয়া কমিটি প্রচার করে দলের নেতাকর্মীকে বিভ্রান্তির মধ্যে ফেলেছে। তারা দলের নাম ভাঙিয়ে এলাকায় বিভিন্ন ধরণের অপকর্ম করে বেড়াচ্ছে। ইতোমধ্যে বিষয়টি আমি জেলার নেতাদের অবহিত করেছি।’

পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উজ্জ্বল বোস বলেন, ‘রুবেল-মামুনের প্রচার করা কমিটি ভুয়া।’ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহানূর হক বলেন, ‘ভুয়া কমিটি প্রচার করে রুবেল-মামুন অন্যায় করেছে। এটা তারা পারে না।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!