• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাঙ্গামাটিতে এসএমজিসহ ৫ আগ্নেয়াস্ত্র উদ্ধার


রাঙামাটি প্রতিনিধি এপ্রিল ১৮, ২০১৮, ০৮:১৯ পিএম
রাঙ্গামাটিতে এসএমজিসহ ৫ আগ্নেয়াস্ত্র উদ্ধার

রাঙ্গামাটি: রাঙ্গামাটি সদর উপজেলার পাহাড়ি এলাকায় একটি গোপন আন্তানায় অভিযান চালিয়ে এসএমজি ও অ্যাসল্ট রাইফেলসহ পাঁচটি আগ্নেয়াস্ত্র ও সামরিক সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। 

বুধবার (১৮ এপ্রিল) ভোর ৪টায় উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকায় অভিযান চালিয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা এসব উদ্ধার করেন।

উদ্ধার আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে- ২টি অত্যাধুনিক প্রযুক্তির ৭ দশমিক ৬২ মি.মি. এসএমজি, ১টি অ্যাসল্ট রাইফেল ও ২টি পিস্তল। এ ছাড়াও এ সময় উদ্ধার করা হয়েছে, ১৬ রাউন্ড অ্যামোনিশন, ২টি এসএমজির ম্যাগাজিন, ১টি অ্যাসল্ট রাইফেলের ম্যাগজিন , ২টি পিস্তলের ম্যাগজিন ও ১টি সিলিং।

নিরাপত্তা বাহিনীর সংশ্লিষ্ঠ একটি সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রামের উপজাতীয় আঞ্চলিক সংগঠনের সশস্ত্র শাখার একটি গ্রুপ পাহাড়ের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যকলাপসহ নানা নাশকতা চালানোর জন্য বিপুল পরিমাণ অস্ত্রের মজুদ করেছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অভিযান চালায়।

এ সময় সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাটিতে অভিযান চালিয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা এসব অস্ত্র উদ্ধার করে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!