• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজকন্যা চরিত্রে মেহজাবিন


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৬, ০২:৫০ পিএম
রাজকন্যা চরিত্রে মেহজাবিন

ছোটপর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী আসন্ন ঈদ উপলক্ষে একটি বিশেষ নাটকে রাজকন্যার চরিত্রে অভিনয় করেছেন। এর নাম ‘এক যে ছিল রাজকন্যা’। এটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাস। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ।

গত বছর ভালোবাসা দিবসে ‘শেষ পৃষ্ঠার গল্প’ শিরোনামে একটি নাটকে এই জুটি প্রথমবার অভিনয় করেছিলেন। দীর্ঘদিন পর আবার তারা জুটি বেধে এই নাটকে অভিনয় করলেন। এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘আমি রিয়াজ ভাইয়ের ভীষণ ভক্ত। সহশিল্পী হিসেবে তিনি অমায়িক একজন মানুষ। তার কোনো তুলনা হয় না। এটি তার সঙ্গে আমার দ্বিতীয় কাজ। এ ছাড়া নির্মাতা কৌশিক দাদার সঙ্গে এটিই আমার প্রথম কাজ। এটি একটি নতুন অভিজ্ঞতা। এতে আমি রাজকন্যা চরিত্রে অভিনয় করেছি। আশা করছি, সবমিলিয়ে নাটকটি দর্শকদের ভালো লাগবে।’
রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির চিত্রায়ন সম্পন্ন হয়েছে। ঈদে যে কোনো একটি চ্যানেলে এটি প্রচার কার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, ঈদের নাটকের পাশাপাশি মেহজাবিন সম্প্রতি নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন। এর নাম 'সম্পর্ক'। এটি পরিচালনা করছেন রায়হান খান। সম্প্রতি পাতায়ায় নাটকটির প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!