• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাজধানীতে অপহরণকারী চক্রের সদস্য গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৭, ১০:০৬ পিএম
রাজধানীতে অপহরণকারী চক্রের সদস্য গ্রেপ্তার

ঢাকা: এক ব্যক্তিকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে রাজধানীতে ওই চক্রের কয়েক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি দল। 

শুক্রবার(১৮ আগস্ট) বিকেলে তাদের আটক করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে শনিবার(১৯ আগস্ট) জানানো হয়েছে। এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংঘবদ্ধ অপহরণ চক্রের সদস্যরা মাগুরা জেলার মো. উজ্জ্বল মোল্লাকে মুক্তিপণে আদায় করতে আটক রেখে নির্যাতন করছে। তারা মোল্লার ভাইয়ের মোবাইলে ফোন করে পঞ্চাশ হাজার টাকা দাবী করে। তা বিকাশের মাধ্যমে পাঠাতে বলে। 

বিষয়ে র‌্যাব-১ উত্তরা কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে। অভিযোগ পেয়ে ১৮ আগস্ট(শুক্রবার) বিকেল তিনটার দিকে রাজধানীর ভাটারা এলাকা থেকে অপহরণ চক্রের সদস্যদের গ্রেপ্তার করে পুলিশ।  

এসময় এলাকার রোকেয়া বেগমের নির্মানাধীন বিল্ডিং এর ৪র্থ তলা হতে অপহৃত উজ্জ্বল মোল্লাকে উদ্ধার করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অহরণকারী দলের সদস্যরা দ্রুতত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় উক্ত আরও একটি অভিযান চালিয়ে শোয়েব(২৮), শামীম হোসেন(২৪), আল আমিন রুবেল (২৭), মো. রুবেল হোসেনকে(২৭) গ্রেপ্তার করা হয়। এসময়ে তাদের সহযোগী পলাতক সুমন মিয়া(২৬), দিপু মিয়া(২৮), ও মো. সম্রাটকে(২৩) গ্রেপ্তার করা সম্ভব হয়নি। 

এ অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এলাকয় সন্ত্রাসী কার্যকলাপ ও  মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদয় করে থাকে।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!