• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
২৭ সেপ্টেম্বর

রাজধানীতে জনসভার ঘোষণা বিএনপির


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০৩:৪৪ পিএম
রাজধানীতে জনসভার ঘোষণা বিএনপির

ঢাকা: সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এবং গণহারে নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে আগামী ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার ঘোষণা দিয়েছে বিএনপি।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ ঘোষণা দেন।

রিজভী বলেন, আগামী ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি না পেলে নয়াপল্টনে করা হবে।

রিজভী বলেন, আওয়ামী লীগের সুশাসনের বোধ কখনোই ছিল না। নানা ফন্দি ফিকির করে ক্ষমতায় এসে সন্ত্রাস বিতরণের কেন্দ্রে পরিণত হয়। চাঁদাবাজি, দখল, টেন্ডার সন্ত্রাস, লুটপাট, নির্যাতন-অত্যাচারের কাহিনী প্রতিদিন সংবাদপত্রের পাতায় জায়গা দখল করে থাকে।

তিনি বলেন, আওয়ামী রাজনীতি কখনই দলীয় সংকীর্ণতার বলয় থেকে বেরিয়ে আসতে পারেনি। সেজন্য আওয়ামী ক্ষমতাসীনরা ব্যাংক-বীমা, শেয়ার বাজার, বিদ্যুৎ, জ্বালানি, শিক্ষা ও স্বাস্থ্য সেক্টর সবই আত্মসাৎ করেছে। এখন বেওয়ারিশ লাশ দাফনের সেবা দানকারী প্রতিষ্ঠান আঞ্জুমানে মফিদুল ইসলামের ওপরও এদের নেক নজর পড়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মুহাম্মদ আবদুল আউয়াল খান, মো: মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!