• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৯, ২০১৮, ১০:০৩ এএম
রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন, ভাটারার রুবেল হোসেন (২৫),শান্তিনগরের রোহজনা খাতুন (১৫)ও মিরপুরে সুমন (১৯)।

শনিবার রাত থেকে রোববার বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভাটারার থানার এসআই আব্দুর রহমান রুবেলের স্ত্রীর বরাত দিয়ে ডেইলি বাংলাদেশকে বলেন,শনিবার রাতে খাওয়ার পর তারা শুয়ে পরেন। রোববার সকালে ঘুম থেকে জেগে দেখেন রুবেলের দেহ ফেন থেকে ফাঁস দিয়ে ঝুলছে। পরে সে পলিশে খবর দেয়। আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পল্টন থানার এসআই  দুলাল চন্দ্র ভৌমিক জানান, গলায় ফাঁস দেয়া অবস্থায় শান্তিনগরের একটি বাসা থেকে রজিনা নামে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তার বাবার নাম জালাল উদ্দিন। এ ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার সকালে মিরপুর ১৩৪ নম্বর সেকশেনের বৌদ্ধমন্দিরের পাশে রাকিন সিটির নির্মানাধীন ভবন থেকে নিচে পড়ে সুমন নামে এক শ্রমিক মারা গেছে। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষনা করেন। সুমন চাপাইনবাবগঞ্জের সদর উপজেলার নরেন্দপুর গ্রামের আকবর হোসেনের ছেলে।

ঢামেক হাসপাতাল ক্যাম্পের এসআই বাচ্চু মিয়া ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশগুলো মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!