• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রাজধানীতে দুই নারী খুন


বিশেষ প্রতিনিধি জুলাই ২৬, ২০১৬, ০৮:১৭ পিএম
রাজধানীতে দুই নারী খুন

রাজধানীর যাত্রাবাড়ী ও হাজারীবাগে দুজন নারী খুন হয়েছেন। যাত্রাবাড়িতে নিহত নারীর নাম পলি আক্তার (২৭) এবং হাজারীবাগে নিহত নারীর নাম হামিদা বেগম (৩৫)। 

যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, সোমবার (২৫ জুলাই) রাত আনুমানিক রাত ১০ টার দিকে পলি খুন হন। এ সময়ে পলি নিজ বাসাতেই অবস্থান করছিলেন। ধারনা করা হচ্ছে, পূর্ব পরিচয়ের সূত্র ধরেই খুনিরা তার বাসাকে ঢোকে। 

ওসি জানান, ধারালো অস্ত্র দিয়ে পলিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। স্বামী পরিত্যক্ত পলি যাত্রাবাড়ীর ধোলাইপাড়ের ২৭৬/ এ টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। তিনি পোশাক তৈরি করে বিভিন্ন বাসা-বাড়িতে বিক্রি করতেন। 

ওসি আরও জানান, পলিকে হাত-পা বেঁধে জবাই করা হয়েছে। একই সাথে দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। ১০ বছর আগে স্বামী দ্বীন ইসলামের সঙ্গে পলির ছাড়াছাড়ি হয়। নদী (১০) নামে এক কন্যা সন্তান রয়েছে পলি আক্তারের। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। 

এদিকে রাজধানীর হাজারীবাগের বালুর মাঠ এলাকায় স্বামীর ছুরিকাঘাতে হামিদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম নাসির উদ্দিন। তিনি পেশায় একজন জুতা বিক্রেতা।

সোমবার (২৫ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।  নিহত গৃহবধূর প্রতিবেশি নূর জাহান বেগম জানান, রাত ১১টার দিকে ওদের (স্বামী-স্ত্রী) মধ্যে ঝগড়া হয়। 

এক পর্যায়ে স্বামী নাসির উদ্দিন তার স্ত্রীর বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যান। হামিদাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষনা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!