• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে নিজ বাসায় গৃহবধূকে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০১৬, ০৪:১৯ এএম
রাজধানীতে নিজ বাসায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

রাজধানীর দক্ষিণখানে নিজ বাসায় ওয়াহিদা আক্তার (৪৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। ওয়াহিদার স্বামী কাতার প্রবাসী। তিনি বর্তমানে গ্রামের বাড়ি কুমিল্লায় রয়েছেন।

নিহতের দেবর ইলিয়াস হোসেন জানান,দক্ষিণখান গাঁওয়ে হাউজ নং-৭১৫/২ ছয়তলা ভবনটির মালিক ওয়াহিদা। ওই ভবনটির ছয়তলায় একটি রুম ফাঁকা রয়েছে। বুধবার সন্ধ্যায় দুই ব্যক্তি ওই রুম ভাড়া নিতে আসেন। ওয়াহিদা তাদেরকে ছয়তলায় ওই রুমটি দেখানোরা জন্য নিয়ে যায়। পরে সেখানে রুমে ঢুকলে ওই দুই ব্যক্তি দরজা বন্ধ করে ওয়াহিদাকে কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়। যাওয়ার সময় চিৎকার শুনে তার মেয়ে শোভা আক্তার ওপরে গিয়ে তার মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তখন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় জাহানারা ক্লিনিকে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাত ১০টা ২০ মিনিটে দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মুখের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের মুখের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!