• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ফোর মার্ডারের আসামি গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১, ২০১৬, ০৪:২৫ পিএম
রাজধানীতে ফোর মার্ডারের আসামি গ্রেপ্তার

রাজধানীর বাড্ডায় আজ মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে চাঞ্চল্যকর ফোর মার্ডারের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি মো. উজ্জ্বলকে (২০) গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (উত্তর, ডিবি)।

রাজধানীর ডিএমপির মিডিয়া সেন্টারে আজ মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. আব্দুল বাতেন এসব তথ্য জানান।

তিনি বলেন, ডিবি (উত্তর) গুলশান জোনাল টিম বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত উজ্জ্বল ফোর মার্ডারের অন্যতম সহযোগী হিসেবে কাজ করেছে। সে মৃত. মাহাবুবুর রহমান গামার পাশে অবস্থান করে হামলাকারীদের খবর পৌঁছে দিয়েছিল। আগাম তথ্য দিয়ে হত্যাকাণ্ডকে তরান্বিত করেছিল।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ আগস্ট বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় রাতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাড্ডার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি শামসুদ্দিন মোল্লা ও ব্যবসায়ী ফিরোজ আহমেদ মানিক। এ ঘটনায় গুলিবিদ্ধ ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান গামা চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান। সর্বশেষ ২৩ আগস্ট রাতে মৃত্যু হয় গ্যারেজ মালিক ও স্থানীয় যুবলীগ নেতা আবদুস সালাম।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!