• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রাজধানীতে ১৪ দলের গণ-সমাবেশ ২৯ অক্টোবর


নিজস্ব প্রতেবদক অক্টোবর ১৫, ২০১৮, ০৮:৪৭ পিএম
রাজধানীতে ১৪ দলের গণ-সমাবেশ ২৯ অক্টোবর

ঢাকা: আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে বিএনপি-জামায়াতের অব্যাহত মিথ্যাচার ও চক্রন্তের বিরুদ্ধে গণ-সমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়া ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় ১৪ দলের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এ কথা জানান।

নাসিম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না।

তিনি বলেন, খালেদা জিয়া জনবিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবেন না। নির্বাচন হবেই।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাৎ হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব রেজাউল হক প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!