• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ২জনের অস্বাভাবিক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৭, ০৯:১৫ পিএম
রাজধানীতে ২জনের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হল- যাত্রাবাড়ী থানার সায়েদাবাদে দুই বাসের চাপায় মফিজুল ইসলাম লিটন (৪৮) ও তেজগাঁও রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় আবদুল জব্বার মিয়া (৪০)। 

রোববার (১৫ অক্টোবর) তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

নিহত মফিজুল ইসলাম লিটনের ভাই তোফায়েল আহমেদ বলেন, সকাল ১০ টার দিকে সায়েদাবাদ এলাকায় রাস্তা পারাপারের সময় দুই বাসের চাপায় লিটন আহত হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  লিটন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মীরওয়ারীপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

ঢাকা রেলওয়ে থানার এসআই রেজাউল ইসলাম বলেন, রোববার সকাল সাড়ে সাতটার সময়ে তেজগাঁও রেলস্টেশনের ১০ গজ দুরে রেললাইনের উপরে হাটছিলেন আবদুল জব্বার মিয়া। একটি ট্রেনের ধাক্কায় তার মাথায় আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুপুর সোয়া দুইটার সময়ে লাশ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। আবদুল জব্বার মিয়া রাজধানীর তেজগাঁও রেললাইন বস্তির পশ্চিম পাশে বসবাস করতেন। তিনি একটি রিকশার গ্যারেজের মিস্ত্রির কাজ করতেন।  আবদুল জব্বার জামালপুর  জেলার দেওয়ানগঞ্জ থানার সারিঘাট গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!