• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রাজধানীর গুলশানে গোলাগুলি : আহত ২ পুলিশ সদস্য


নিজস্ব প্রতিবেদক জুলাই ১, ২০১৬, ১১:৪৮ পিএম
রাজধানীর গুলশানে গোলাগুলি : আহত ২ পুলিশ সদস্য

রাজধানীর গুলশানে ৭৯ নম্বর রোডে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ গোলাগুলি শুরু হয়। এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবলসহ তিনজন আহত হয়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ রাত ১১টার দিকে গুলি ও বিস্ফোরণের খবর পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিদেশি নাগরিকসহ কয়েকজনকে জিম্মি রাখা হয়েছে। গুলশান এলাকার আশপাশের সব রাস্তা বন্ধ রাখা হয়েছে। এর ফলে উত্তরা থেকে বা সেখানে যাতায়াতকারী লোকজন রাস্তায় আটকা পড়েছেন।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান সাইদ জানান, লেকভিউ রেস্তোরাঁ থেকে এ গুলির শব্দ পাওয়া গেছে। গুলির পর ঘটনাস্থলে উপকমিশনার (ডিসি), ভারপ্রাপ্ত কর্মক (ওসি), র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব), গোয়েন্দা শাখা (ডিবি) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা গেছেন।

ঘটনাস্থলের পাশের কয়েকটি দূতাবাসের কার্যালয় রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, কনস্টেবল আলমগীর ও প্রদীপ এবং গাড়িচালক আবদুর রাজ্জাককে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোলাগুলির কারণ এখনো পর্যন্ত কেউ জানাতে পারেননি। ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন সহকারী কমিশনারের বরাত দিয়ে ইউএনবি জানায়, হলি আর্টিজান বেকারিতে এ গোলাগুলি হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!