• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীর হাতিরঝিলে ব্র্যাক ব্যাংক কর্মী খুন


নিজস্ব প্রতিবেদক জুলাই ২২, ২০১৭, ০৩:০৮ এএম
রাজধানীর হাতিরঝিলে ব্র্যাক ব্যাংক কর্মী খুন

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থেকে শুক্রবার (২১ জুলাই) রাতে সিরাজুল ইসলাম (২০) নামের এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ব্র্যাক ব্যাংকের পরিচ্ছন্নতা কর্মী ছিলেন। পুলিশ বলেছে, মরদেহের ক্ষতচিহ্ন দেখে ধারণা করা হচ্ছে তাঁকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

বাড্ডা থানার ওসি এম এ জলিল জানান, হাতিরঝিলের মেরুল বাড্ডা অংশের প্রবেশমুখ থেকে এক যুবকের লাশ উদ্ধারের খবর পেয়ে খোঁজখবর নেয় পুলিশ। প্রথমে অজ্ঞাতপরিচয় হিসেবে উদ্ধার করা হলেও পরে তাঁর পরিচয় জানা যায়। তিনি দক্ষিণ বাড্ডা এলাকায় থাকতেন। তবে কে বা কারা কী কারণে তাঁকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। স্বজনরা হাসপাতালে আসার পর নিহত ব্যক্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

কামরুল ইসলাম ও সুমন নামের দুই পথচারী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জানান, আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে হাতিরঝিলে মেরুল বাড্ডা অংশের রাস্তায় ওই যুবকের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। পথচারীরা তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা জানান যে যুবকটি ইতিমধ্যে মারা গেছেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মশিউর রহমান জানান, ওই যুবকের বুকে দুটি ছোট যখম রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!