• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘রাজনীতি’ নিয়ে মাঠে অপু, চাইলেন দর্শকের সমর্থন


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০৬:০৭ পিএম
‘রাজনীতি’ নিয়ে মাঠে অপু, চাইলেন দর্শকের সমর্থন

ঢাকা: রাজনীতির সাথে জনগণের সম্পর্ক অত্যন্ত নিবির। জনতা ছাড়া রাজনীতির কোনো মূল্য নেই। জনগণ চাইলে রাজনীতি থাকবে, না চাইলে থাকবে না। বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস এবার রাজনীতির মাঠেই নামছেন। তবে সেটা পর্দায়, আর সেজন্যই তিনি দর্শকের কাছে চাইলেন সমর্থন!

দীর্ঘদিন ধরে সিনেমায় নেই বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস! আর সে কারণেই বোধয় পুনর্বার সিনেমাতে পা রেখেই একটু অস্বস্তি লাগছে তার। তা না হলে, মুক্তির প্রতীক্ষায় থাকা কোনো সিনেমার জন্যতো কখনো এরআগে কারো কাছে সুযোগ চাইতে শুনেনি! 

হ্যাঁ, নানা আলোচনা সমালোচনার ধকল কাটিয়ে তার অভিনীত নতুন সিনেমা ‘রাজনীতি’র মধ্য দিয়ে দীর্ঘদিন পর সিনেমা অঙ্গনে ফিরছেন অপু। আর সে কারণেই এবার দর্শকের কাছে অপুর মিনতি, যেনো আরো একবার একটু সুযোগ দেয়া হয়। আর এমনটি হলে তার নিজেরও স্বস্তি! কারণ, গেল বছরে ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে চলে যান তিনি। সমস্ত রহস্য ভেদ করে ফের চলতি বছরে তিনি শাকিব খানের পুত্রসহ নাটকীয় কায়দায় মিডিয়ার সামনে আসেন। শাকিবের সঙ্গে সমস্ত গোপন রহস্যের প্রকাশ ঘটে। এমন ঘটনার পর ‘রাজনীতি’র মধ্য দিয়ে নতুন পরিচয়ের শাকিব-অপুকে দেখবে সিনেদর্শকরা!

আর সে কারণেই আরো একবার দর্শকের কাছে সুযোগ চাইলেন অপু। তার ভাষ্যমতে, যা হওয়ার হয়েছে। সিনেমায় তিনি আগের জনপ্রিয়তা নিয়েই অভিনয় করে যেতে চান। আর এরজন্য ‘রাজনীতি’ ছবিটির দর্শকপ্রিয়তাই ভাগ্য নির্ধারণ করে দিবে। দর্শক এই ছবিটি ভালোভাবে নিলে ভবিষ্যতে আরো আরো সিনেমায় অভিনয়ের সুযোগ তৈরি হবে। আর এরজন্যই বারবার দর্শককে ‘রাজনীতি’ সিনেমাটি হলে গিয়ে দেখার নিমন্ত্রণ জানান।

গত বুধবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত ঈদে আসন্ন সিনেমা ‘রাজনীতি’র টিজার প্রকাশ নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন নির্মাতা বুলবুল বিশ্বাস। আর সেখানেই ছবিটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করা অপু বিশ্বাস ছবিটি নিয়ে দর্শকের কাছে আগাম সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!