• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাজনীতিতে অনেক তোলপাড় হবে


নারায়ণগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২৪, ২০১৭, ০৮:৩৮ পিএম
রাজনীতিতে অনেক তোলপাড় হবে

নারায়ণগঞ্জ: বাংলাদেশের রাজনীতিতে আগামী বছর অর্থ্যাৎ ২০১৮ সালে অনেক তোলপাড় হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

মেনন বলেছেন, আমরা কি দুর্নীতি-দুর্বৃত্তায়ন, সাম্প্রদায়িক রাজনীতির ধারায় ফিরে যাব, নাকি উন্নতি সমৃদ্ধির দিকে যাব, কাকে বেছে নিব সে সিদ্ধান্ত আমাদের নিতে হবে।

শুক্রবার(২৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠে ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মেনন বলেন, তবে আমি বলবো মন্দের ভাল হিসেবে আমরা বর্তমান সরকারকেই বেছে নিব। আমি জানি এ কথা বললে নারায়ণগঞ্জের মানুষ লাফ দিয়ে উঠবে। কারণ নারায়ণগঞ্জে শামীম ওসমান, সেলিম ওসমানরা রয়েছেন। তাদের কারণে গার্মেন্ট শ্রমিকদের মজুরী নিয়ে কি হয়েছে সেটা আমরা জানি। আমার দৃষ্টিতে নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে যে লড়াই সেটা বুদ্ধিভিত্তিক লড়াই হয়েছে। সাধারণ মানুষকে জাগ্রত করা সেটা হয়নি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সাংগঠনিক শক্তি বাড়ান তাহলে দেখবেন শামীম ওসমান কেন অন্য কোন নেতা আসলেও কিছু করতে পারবেনা।

ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুর রহমানের সভাপতি ও সেক্রেটারি হিমাংশু সাহার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির নেতা জাকির হোসেন, মুন্সিগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট মনিরউজ্জামান কনক, সেক্রেটারি নূরে আলম বিপ্লব প্রমুখ।

রাশদ খান বলেন, সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ মধ্যপ্রাচ্যের অনেক দেশেই বাংলাদেশের প্রবাসী শ্রমবাজার বন্ধ হয়ে গেছে। আমি জানি আগামী বছর অনেক তোলপাড় হবে।

মন্ত্রী আরো বলেন, সময়ের এক ফোঁড় অসময়ের দশ ফোঁড়। এখন অবস্থা সময়ের এক ফোঁড়ের। তাই আমাদের ২১ দফা কর্মসূচী নিয়ে জনগণের দোড়গোড়ায় যেতে হবে। আওয়ামী লীগ বলছে বর্তমান সরকার বার বার দরকার। আর বেগম জিয়া বলছেন গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। আর আমরা বলছি আজকে গণতান্ত্রিক যাত্রা ২০০৮ সালের নির্বাচনের পর থেকে শুরু হয়েছে। গণতান্ত্রিক পরিবেশ ছাড়া দেশ উন্নতির শিখরে পৌঁছলেও লাভ নেই।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!