• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাজনীতিতে যোগ দিচ্ছেন আমিশা


বিনোদন ডেস্ক জানুয়ারি ৯, ২০১৮, ০৫:২৯ পিএম
রাজনীতিতে যোগ দিচ্ছেন আমিশা

অভিনেত্রী আমিশা প্যাটেল

ঢাকা: রাজনীতিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। ‘হামরাজ’, ‘কাহো না প্যায়ার হ্যায়‘, ‘গাদর এক প্রেম কথা’সহ বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছিলেন এ অভিনেত্রী।

কিন্তু সময়ের ব্যবধানে সাফল্যের ধারাবাহিকতা আর ধরে রাখতে পারেননি তিনি। সবশেষ ‘ভাইয়াজি সুপার হিট’ ও ‘দেশি ম্যাজিক’ সিনেমায় দেখা গেছে তাকে। তবে সিনেমার ব্যর্থতা ঢাকতে এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন আমিশা।

সম্প্রতি নিজ থেকেই ভারতীয় গণমাধ্যমের সামনে নিজের আগ্রহের কথা জানান দিলেন এ অভিনেত্রী। আমিশা প্যাটেল জানান, এখন রাজনীতিতে তাঁর মতো তরুণ-তরুণীদেরই প্রয়োজন। যাঁরা সৎ এবং উচ্চশিক্ষিত। এমন প্রার্থীরাই দেশে পরিবর্তন আনতে সক্ষম হবেন। আর সে পরিবর্তনের জন্য নিজেই রাজনীতিতে যোগ দিয়ে আনতে চান আমিশা। 

অভিনেত্রী আমিশা প্যাটেল

কোন দলের হয়ে রাজনীতিতে যোগ দিবেন নায়িকা? এ প্রশ্নের উত্তরে ‘হামরাজ’ অভিনেত্রী জানান, স্বতন্ত্র প্রার্থী হয়েই ভোটে দাঁড়াতে চান তিনি। আর ভোটে জিততে পারলে তাঁর প্রাথমিক লক্ষ্য হবে দেশের পর্যটনকে আরও উন্নত করে তোলা।

আর যেহেতু তিনি নিজে উচ্চশিক্ষিত, তাই কন্যাসন্তানদের শিক্ষার উপরও জোর দেবেন। তবে গুজরাটি হলেও জাত-পাতের রাজনীতি থেকে দূরে থাকতে চান আমিশা। তিনি মনে করেন, সবার আগে মনুষত্ব, তারপরে বাকি সবকিছু।

তবে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে থাকলেও বলিউডের সিনে জগৎ থেকে এখনই বিদায় নিতে চান না আমিশা। হাতে তেমন সিনেমা না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। এর জন্য একাধিকবার নেটদুনিয়ার সমালোচনার শিকারও হতে হয়েছে তাঁকে। 

সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে তার উত্তর, তাঁর অ্যাকাউন্টে তিনি পোস্ট করতেই পারেন। তাতে কে কী মন্তব্য করলেন তা নিয়ে ভাবেন না। তার চেয়ে বরং নিজের ক্যারিয়ারেই মন দিতে চান। রাজনীতিতে আসতে তো চানই, পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার কাজও করে যেতে চান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!