• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজবাড়ীতে নদীভাঙ্গন পাড়ের মানুষের বিক্ষোভ ও স্মারকলিপি


রাজবাড়ী প্রতিনিধি মে ১৪, ২০১৭, ০২:৩৩ পিএম
রাজবাড়ীতে নদীভাঙ্গন পাড়ের মানুষের বিক্ষোভ ও স্মারকলিপি

রাজবাড়ী : জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নদীভাঙ্গন পাড়ের তিনটি ইউনিয়নের বাসিন্দরা বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেন নবাগত জেলা প্রশাসক মোঃ শওকত আলীর নিকট।

আজ রোববার (১৩ মে) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে জেলা সদরের পদ্মা নদীর ভাঙ্গনের শিকার বরাট, দাদশী ও মিজানপুর  ইউনিয়নের ক্ষতিগ্রস্থ বাসিন্দারা এই বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুর জব্বারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল জেলা প্রশসকের কার্যালয়ের সামনে এসে শেষ করে কার্যালয়স্থ অম্রকানন চত্বরে এসে সমাবেশে করে। বিক্ষোভ সমাবেশ কর্মসূচীতে বরাট ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফরিদউদ্দীন, বরাট ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর সালাম, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংঙ্কর ঝন্টু , সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন অবিলম্বে যদি শহররক্ষা বাঁধ রক্ষার ব্যবস্থা না করা না হয় তাহলে রাজবাড়ী শহররক্ষা বাঁধ ধসে যাবে। সেক্ষেত্রে রাজবাড়ীর পরিনতি হবে সুনামগঞ্জের থেকে ভয়াবহ।

বিক্ষোভ কর্মসূচী শেষে জেলা পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করেন। স্বারকলিপি গ্রহন শেষে আইনশৃঙ্খলা সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, নদী ভাঙ্গনের ভয়াবহ যে কত ভয়াবহ হতে সেটা আমার জানা ছিল না। আমি রাজবাড়ীতে যোগদান করে নদী ভাঙ্গন পাড়ের মানুষের সাথে দেখা করার জন্য সেখানে গিয়েছিলাম। আমি নদী ভাঙ্গন এবং শহররক্ষা বাঁধের বিষয় আমি গুরুত্বের সাথে দেখবো।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!