• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

রাজশাহী কিংসের জার্সি গায়ে আইপিএলে ভেট্টরি


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ৭, ২০১৮, ০৭:০২ পিএম
রাজশাহী কিংসের জার্সি গায়ে আইপিএলে ভেট্টরি

রাজশাহী কিংসের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরিকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার প্রয়োজন পড়ে না। সাবেক এই কিউই অলরাউন্ডার এখন ভারতে অবস্থান করছেন। ইন্ডিয়ান প্রিমিয়াল লিগের (আইপিএল) একাদশ আসরের উদ্বোধনী দিনে ভেট্টরিকে দেখা গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রাজশাহী কিংসের জার্সি গায়ে!

পাঠক ভাবছেন হয়তো ভুল করে রাজশাহী কিংসের জার্সি গায়ে আইপিএলের উদ্বোধনী দিনে মাঠে এসেছেন ভেট্টরি। না বিষয়টা সেরকম নয়। আসলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগামী দুই মৌসুমে রাজশাহী কিংসের কোচ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে এই নিউজিল্যান্ডের সাবেক এই অলরাউন্ডার। তারই অংশ হিসাবে শনিবার (৭ এপ্রিল) কলকাতায়
বর্তমানে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচ ভেট্টরির হাতে জার্সি তুলে দেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক ও পরিচালক আব্দুর রাজ্জাক।

চলীত বছরের অক্টোবরে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। তার আগেই বাংলাদেশে আসছেন ড্যানিয়েল ভেট্টরি। বিপিএলের খেলোয়াড় নিলামে উপস্তিত থাকবেন বলে রাজশাহী কিংসের টিম ম্যানেজমেন্টকে কথা দিয়েছেন তিনি।  

ড্যানিয়েল ভেট্টরি আইপিএলে বেঙ্গালুরুর পাশাপাশি অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিট ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে মিডলসেক্সেরও কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন। রাজশাহীর কোচ হিসাবে এবার বিপিএলে অভিষেক হবে নিউজিল্যান্ডের সাবেক অধিনায়কের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!