• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৩৩১ জনের চাকরি


চাকরির খবর ডেস্ক জানুয়ারি ৩, ২০১৭, ০৪:৩০ পিএম
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৩৩১ জনের চাকরি

ঢাকা: ৫টি পদে ৩৩১ জনের চাকরির সুযোগ দিচ্ছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক। আগ্রহীরা আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

কম্পিউটার অপারেটর পদে ২৯ জন, সুপারভাইজার পদে ১১৪ জন, ক্যাশিয়ার পদে ১৩২ জন, ডাটা এন্ট্রি অপারেটর পদে ৫৪ জন ও ড্রাইভার পদে ২ জন।

কম্পিউটার অপারেটর পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমান। এছাড়াও কম্পিউটার বিষয়ে ১ বছরের ডিপ্লোমাসহ ২ বছরের অভিজ্ঞতা। এ পদের জন্য বেতন হবে ১২,৫০০-৩০,২৩০ টাকা।

সুপারভাইজার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমান। বেতন হবে ১১,০০০-২৬,৫৯০ টাকা।

ক্যাশিয়ার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমান। বেতন হবে ১১,০০০-২৬,৫৯০ টাকা।

ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমান। এছাড়াও কম্পিউটার বিষয়ে ১ বছরের ডিপ্লোমাসহ ১ বছরের অভিজ্ঞতা। বেতন হবে ৯,৩০০-২২,৪৯০ টাকা।

ড্রাইভার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে এসএসসি/সমমান। এছাড়াও বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ ৩ বছরের অভিজ্ঞতা। বেতন হবে ৯,৩০০-২২,৪৯০ টাকা।

এসব পদের জন্য আগ্রহীরা ব্যাংকের ওয়েবসাইট rakub.isoftgo.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!