• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ইটভাটা ব্যবসায়ীর লাশ উদ্ধার


রাজশাহী প্রতিনিধি মার্চ ৫, ২০১৭, ১২:৪৯ পিএম
রাজশাহীতে ইটভাটা ব্যবসায়ীর লাশ উদ্ধার

রাজশাহী : রাজশাহী মহানগরীর মুসলেমের মোড় বাইপাস এলাকা থেকে রওশন আলী লিটন নামের এক ইটভাটা ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (০৫ মার্চ) ভোরে রাস্তার পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা মতিহার থানায় সংবাদ দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। পুলিশ প্রথমিকভাবে ধরণা করছে সড়ক দুর্ঘটনায় রওশান আলী লিটন মারা গেছে। তবে, পরিবারের দাবি লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত লিটন মতিহার থানার কিসমত কুখন্ডি এলাকার ফসিউল আলম ভাদুর ছেলে।

নিহতর পরিবারের সদস্যরা জানান, ইট ব্যবসায়ী রওশন আলী লিটন শনিবার দিবাগত রাতে ভাটা থেকে বাড়ি ফিরছিলেন। ভোররাতে রাস্তার পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে সংবাদ দেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে মতিহার থানায় নিয়ে আসে। এরপর পরিবারের সদস্যরা লিটনের মরদেহ সনাক্ত করেন। নিহত লিটনের মাথায় আঘাতের চিহ্ন থাকায় পরিবারের দাবী তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে মরদেহ রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না দুর্ঘটনা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!