• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


রাজশাহী প্রতিনিধি আগস্ট ২২, ২০১৬, ০৫:১৩ পিএম
রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চাঁপাল গ্রামে হাসিনা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে লাশটি উদ্ধার করা হয়। হাসিনা বেগম ওই গ্রামের আবদুস সামাদ ওরফে বাবুর স্ত্রী।

স্থানীয়রা বলছেন, দাম্পত্য কলহের জেরে হাসিনা বেগমকে প্রায়ই নির্যাতন করতেন স্বামী বাবু ও শ্বশুর আসাদুল হক। হাসিনা বেগমকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে। তবে পুলিশ বলছে, তারা বিষয়টি এখনো নিশ্চিত নয়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, হাসিনা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন-এমন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পুলিশ যায়। পরে দুপুর আড়াইটার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি জানান, তিন সন্তানের মা হাসিনা বেগমের লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে স্থানীয়দের দাবি, হাসিনা বেগমকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হাসিনার শ্বশুর আসাদুল হক ওই গ্রামের আবুল কালাম ও আবদুল গফুর হত্যা মামলার আসামিও।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!