• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পাঁচ জয়িতাকে সংবর্ধনা


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০১৬, ০৮:৩৭ পিএম
রাজশাহীতে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

রাজশাহী : রাজশাহীতে পাঁচ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও মানব সম্পদ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছিলো।

সম্মাননাপ্রাপ্ত পাঁচ জয়িতা হলো- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী নগরীর উপশহর এলাকার নারী উদ্যোক্তা উরসী মাহফিলা ফাতেহা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মিয়াপাড়া এলাকার শিষরীন মাহবুবা, সফল জননী বালিয়াপুকুর এলাকার বাসিন্দা ক্রিকেটার সাব্বির হোসেনের মা হাজেরা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী দাশপুকুর এলাকার শারমিন বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নগরীর আসাম কলোনী এলাকার আঞ্জুমান আরা পারভীন।

ক্রিকেটার সাব্বিরের মা হাজেরা বেগম ঢাকায় থাকায় তিনি অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। তবে বাকি চার নারী অনুষ্ঠানে উপস্থিত হয়ে ক্রেস্ট গ্রহণ করেন। এদিন বিকেলে বিভাগীয় মানবসম্পদ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এই ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানে জয়িতারা তাদের জীবন সংগ্রামের গল্প শোনান সবাইকে। এ সময় আবেগ আপ্লুত হয়ে ওঠেন নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে জয়িতা শারমিন বেগম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম আখতার জাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহনগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সমাজসেবী শাহীন আক্তার রেনী, রাজশাহী জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মর্জিনা পারভীন। সভাপতিত্ব করেন, রাজশাহীর জেলা প্রশাসক কারী আশরাফ উদ্দীন। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!