• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাজশাহীর হোস্টেলে উদ্ধার লাশ ‘ভোগ’ মডেলের


নিজস্ব প্রতিবেদক রাজশাহী মার্চ ২৯, ২০১৭, ১০:৪১ পিএম
রাজশাহীর হোস্টেলে উদ্ধার লাশ ‘ভোগ’ মডেলের

রাজশাহী: রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেলে থেকে রাউধা আতিফ (২১) নামে এক বিদেশী শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। রাউধা আতিফ মালদ্বীপের একজন উঠতি মডেল। তার ছবি ইতোমধ্যে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত হয়েছে।

মেডিকেল কলেজের এইচআর কর্মকর্তা জাহিদ হাসান জানান, রাউধা আতিফ কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বিদেশি কোটার ছাত্রী ছিলেন। কলেজ ছাত্রীনিবাসের বিদেশি ব্লকে ২০৯ নম্বর কক্ষ থাকতেন তিনি। ২০১৬ সালের ১৪ জানুয়ারি ওই রুমে ওঠেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, তিনি মালদ্বীপের নাগরিক মোহাম্মদ আদিবের মেয়ে। মালদ্বীপের তার পরিবারের কাছে খবর দেয়া হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

মালদ্বীপের রাষ্ট্রদূত থেকে জানানো হয়েছে, তার পরিবার না আসা পর্যন্ত যেন ময়নাতদন্ত না করা হয়।

ওসি আরো জানান, এ ঘটনায় রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের কর্তৃপক্ষ মামলা করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিখ্যাত সাময়িকী ‘ভোগ’এর ২০১৬ সালের অক্টোবর সংখ্যার প্রচ্ছদের মডেল হয়েছিলেন রাউধা। সাময়িকীটির ভারতীয় সংস্করণে বাংলাদেশের মডেল জান্নাতুল ফেরদৌস পিয়াসহ আরো ক'জন মডেল কন্যার সঙ্গে তিনি স্থান পেয়েছিলেন।

হোস্টেলে বিদেশি ছাত্রীর লাশ

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!