• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি


ঝালকাঠি প্রতিনিধি ডিসেম্বর ১০, ২০১৭, ০৮:৩১ পিএম
রাজাপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি

ঝালকাঠি : রাজাপুর উপজেলা আ. লীগের সহ সভাপতি, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মজিবর মৃধার বিরুদ্ধে পল্লী বিদ্যুতের রাজাপুর সাব-জোনাল অফিসের এ জি এম প্রকৌশলী রাজন কুমার দাসকে লাঞ্ছিত ও হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (৯ ডিসেম্বর) রাতে রাজাপুর থানায় এ জি এম ও পল্লী বিদ্যুৎ অফিসের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, শনিবার সকালে সদরের বাজারে পল্লী বিদ্যুতের লাইন বিল্ডিং’র সঙ্গে স্পর্শ করে লাইন বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ১১টার দিকে পল্লী বিদ্যুতের রাজাপুর সাব-জোনাল অফিসের এ জি এম প্রকৌশলী রাজন কুমার দাস সরেজমিনে লাইনটি চেকের জন্য যান। বিল্ডিংয়ের সঙ্গে লাইনটি লেগে থাকায় নিরাপদভাবে চালু করার জন্য পাশের খুটিতে শিফট করার প্রয়োজনে বাজার কমিটির সভাপতি হওয়ায় সদর চেয়ারম্যান মজিবুর মৃধাকে সরেজমিনে ডেকে এনে স্থান নির্বাচনের জন্য তার সহযোগীতা কামনা করেন। তখন চেয়ারম্যান নিজের পছন্দমতো স্থানে খুটি বসাতে বলেন। কিন্তু তার নির্বাচিত স্থানটি ঝুকিঁপূর্ণ হওয়ায় সে স্থানে খুটি বসাতে না পারার কারন সম্পর্কে চেয়ারম্যানকে অবহিত করতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে পল্লী বিদ্যুতের এজিএমকে লাঞ্ছিত করে এবং অকথ্য ভাষায় গালমন্দ ও হুমকি দেয়। বর্তমানে এজিএম ও রাজাপুর পল্লী বিদ্যুৎ অফিস নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জিডিতে উল্লেখ্য করা হয়।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, কথাকাটাকাটি ও হুমকির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন মজিবর মৃধার এসব অভিযোগ অস্বীকার করে জানান, বর্তমানে অস্থায়ীভাবে খুটি বসাতে বলেছি, পরে বাজার সুবিধামতো স্থানে স্থায়ীভাবে খুটি বসাবো। অন্যকিছুই হয়নি তার সঙ্গে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!