• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আসামি তিন দিনের রিমান্ডে


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৮, ০৮:১২ পিএম
রাজাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আসামি তিন দিনের রিমান্ডে

ঝালকাঠি : জেলার রাজাপুরে প্রবাসীর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে ৭০ ভরি সোনা, ২ লাখ ৪০ হাজার টাকা ও ২ হাজার রিয়াল লুটের ঘটনায় সন্দেহভাজন আসামি মো. নাইম ওমর খৈয়মকে (২৬) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবাইয়া আমিনা এ রিমান্ডের আদেশ দেন। গত শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার ডাকবাংলা মোড়ের গোরস্থান এলাকার সৌদি প্রবাসী মোসলেম আলী মৃধার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মোসলেম আলী মৃধা বাদী হয়ে রাজাপুর থানায় অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ইন্দ্রপাশা গ্রাম থেকে সোমবার দুপুরে নাইমকে আটক করে বিকেলেই আদালতে সোপর্দ করে। মঙ্গলবার আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা রফিক। আসামি পক্ষে জামিনের আবেদন করেন নিয়োজিত আইনজীবী। রিমান্ড আবেদন শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবাইয়া আমিনা জামিন আবেদন নাকচ করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নাইম ইন্দ্রপাশা গ্রামের মো. শমসের আলী হাওলাদারের পুত্র বলে জানান, রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন।

মামলার বাদী মোসলেম আলী মৃধা জানান, শুক্রবার গভীর রাতে পিস্তল ও দেশীয় অস্ত্রধারী একদল ডাকাত বিল্ডিংয়ের নিচের দরজার ৩টি হাতল ভেঙে ঘরে প্রবেশ করে। তারা গৃহকর্তাসহ তিন ব্যক্তিকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ৭০ ভরি সোনা, ২ লাখ ৪০ হাজার টাকা ও ২ হাজার রিয়াল লুটে নেয়। এ সময় জমির দলিল ও মোবাইল ফোনও নেয়া হয়। সৌদি প্রবাসী মোসলেম আলী মৃধার দুই ছেলে রাজ্জাক মৃধা ও লোকমান মৃধা ইটালী প্রবাসী।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার সার্কেল মো. মোজাম্মেল হোসেন রেজা জানান, ঘটনার পর পরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ইতিমধ্যে ১ জনকে আটক করতে সক্ষম হয়েছি। আদালত তাকে তিন দিনের রিমান্ড দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!