• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাজাপুরে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন


ঝালকাঠি প্রতিনিধি জুন ২৫, ২০১৮, ০৮:০৬ পিএম
রাজাপুরে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

ঝালকাঠি : জেলার রাজাপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণের দায়ে মিজান লস্কর নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

সোমবার (২৫ জুন) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত মিজান লস্কর রাজাপুর উপজেলার মঠবাড়ি গ্রামের মানিক লস্করের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৮ আগস্ট দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ইন্দ্রপাশা গ্রামের ৯ বছরের এক শিশুকে স্থানীয় মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন একটি মুরগির খামারের মধ্যে আটকে ধর্ষণ করে মিজান লস্কর। পরে মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে পরের দিন ৯ আগস্ট রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা রাজাপুর থানার এসআই মিলন কুমার ঘোষ তদন্ত শেষে আসামির বিরুদ্ধে ২০১৪ সালের ১৬ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে রায় ঘোষণা করেন।

রাস্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল এবং আসামি পক্ষে আবদুর রশীদ সিকদার। রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন আসামি পক্ষের আইনজীবী।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!