• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজীবের মরদেহ নিজ গ্রামে, জানাজা শেষে দাফন


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৮, ১০:০৭ এএম
রাজীবের মরদেহ নিজ গ্রামে, জানাজা শেষে দাফন

ঢাকা: দুই বাসের রেষারেষিতে প্রাণ হারানো সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মরদেহ তার গ্রামের বাড়ি পৌঁছেছে। মঙ্গলবার (১৭ এপ্রিল) দিবাগত রাত পৌনে একটার দিকে মরদেহ নিয়ে পটুয়াখালীর বাউফলে পৌঁছান স্বজনরা।

আজ বুধবার সকাল নয়টার দিকে বাউফল পাবলিক মাঠে জানাজা শেষে মরদেহ নেয়া হবে দাসপাড়ার গ্রামের বাড়িতে। সেখানে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে ছোটবেলায় বাবা-মা হারানো রাজীবকে।

এর আগে ময়নাতদন্ত ও প্রথম দফায় জানাজা শেষে মঙ্গলবার দুপুরে রাজীব হোসেনের মরদেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হয় স্বজনরা।

রাজীবের মামা জাহিদুল ইসলাম জানান, রাত পৌনে একটার দিকে মরদেহ বাউফলে আনা হয়েছে। আজ বুধবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। পটুয়াখালীর বাউফল উপজেলার বাঁশবাড়ি গ্রামের রাজীব তৃতীয় শ্রেণিতে পড়ার সময় মা এবং অষ্টম শ্রেণিতে পড়ার সময় বাবাকে হারান রাজীব। ঢাকার মতিঝিলে খালার বাসায় থেকে এসএসসি ও এইচএসসি পাস করে ভর্তি হন স্নাতকে।

গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজীব। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করতে থাকে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনায় সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গত সোমবার দিবাগত মধ্যরাতে ঢাকা মেডিকেলে শেষ নিঃশ্বাস ছাড়েন তিতুমীর কলেজের এই ছাত্র।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!