• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাজ্জাকের পক্ষে বলায় এফডিসিতে নির্মাতাকে ধাওয়া


বিনোদন প্রতিবেদক মে ২০, ২০১৭, ০৫:৩১ পিএম
রাজ্জাকের পক্ষে বলায় এফডিসিতে নির্মাতাকে ধাওয়া

ঢাকা: একের পর এক ঘটনার মধ্য দিয়ে অস্থিতিশীল হয়ে উঠছে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রির আঁতুর ঘর এফডিসি। সাম্প্রতিক বেশকিছু কর্মকাণ্ডে এখন তুমুল বিতর্কের মুখে পুরো ইন্ডাস্ট্রি। বিশেষ করে চলচ্চিত্র পরিচালক সমিতির মুহূর্মুহূ রূঢ় সিদ্ধান্ত এবং সদ্য সমাপ্ত শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিতর্কের মুখে এফডিসি। তবে বর্তমানে সবচেয়ে আলোচনার বিষয়, পরিচালক সমিতির সঙ্গে নায়ক রাজ রাজ্জাকের পরিবারের তর্কযুদ্ধ। আর এরইমধ্যে এফডিসিতে নায়ক রাজ্জাকের পক্ষে বলায় ধাওয়া খেলেন ‘প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুব। 

সাম্প্রতিক বেশকিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্নের সম্মুখিন বাংলাদেশ চলচ্চিত্র সমিতি। সদ্য এই সমিতির হাতে নিষিদ্ধ হয়েছিলেন সুপারস্টার শাকিব খান। পরবর্তীতে কোনোরকমে ক্ষমা চেয়ে তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়। কিন্তু শাকিবের কারণে এখন পর্যন্ত শাস্তির খড়গ মাথায় নিয়ে ঘুরছেন বহিষ্কারাদেশ পাওয়া 'রংবাজ' নির্মাতা শামীম আহমেদ রনি। পরিচালক সমিতি কর্তৃক শাস্তি পাওয়াদের দলে সর্বশেষ ব্যক্তি হিসেবে আছেন অভিনেতা ও নির্মাতা বাপ্পারাজ। তবে তিনি শাকিব খান কিংবা রনির মতো পরিচালক সমিতির অন্যায় অভিযোগের বিরুদ্ধে চুপ করে বসে নেই। বরং এই সংগঠনের বিরুদ্ধে রুদ্রমূর্তি রূপে দেখা যাচ্ছে বাপ্পারাজকে!

আর এতেই আরো বেশী ক্ষুব্ধ পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। সম্প্রতি তিনি একটি অনলাইন পোর্টালে দেয়া সাক্ষাৎকারে বাপ্পারাজকে ‘বাপের জোরে গলা বাজি’ করছেন বলেও মন্তব্য করেছিলেন। পরিচালক সমিতির সঙ্গে বাপ্পারাজের এমন ঠান্ডাযুদ্ধের মধ্যেই এবার রাজ পরিবারের পক্ষে কথা বলায় এফডিসি থেকে ধাওয়া খেলেন ‘প্রেমেরতাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুব।

শনিবার দুপুরে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন গাজী মাহবুব। আর তখনই চিত্রনায়ক রাজ রাজ্জাককে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও পরবর্তীতে ধাওয়া পাল্টা ধাওয়ায় পর্যন্ত গড়ায়। আর এমন অবস্থায় পুরো বিষয়টি নিয়ে সোনালীনিউজের সঙ্গে কথা বলেছেন নির্মাতা গাজী মাহবুব। 

আসছে....
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!