• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাত ৩টায় মিলবে অপুর শিডিউল!


বিনোদন প্রতিবেদক মার্চ ১৭, ২০১৮, ১২:৫৩ পিএম
রাত ৩টায় মিলবে অপুর শিডিউল!

অপু বিশ্বাস

ঢাকা: ‘মাতৃত্বজনিত কারণে ঠিক সময়ে ছবির কাজ শেষ করতে পারিনি। এ জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। সে সময় সহযোগিতার জন্য ছবির প্রযোজক ও পরিচালকদের প্রতি কৃতজ্ঞ। আমি এখন কাজগুলো শেষ করে দেওয়ার জন্য প্রস্তুত। এ জন্য যদি রাত ৩টায়ও কেউ শিডিউল চায় আমি তাও দিবো। কারণ প্রতিটি ছবিতেই আটকে আছে প্রযোজকের টাকা।’

‘পাংকু জামাই’, ‘লাভ ২০১৪’, ‘মা’, ‘মাই ডার্লিং’ প্রভৃতি ছবির প্রায় ৭০ শতাংশ শুটিং শেষ করেও বাকি কাজ শেষ করা যাচ্ছে না শাকিব ও অপুর কারণে। যেহেতু পারিবারিক ও ব্যক্তিগত কারণে তাঁরা একে অপরের সঙ্গে দেখা করা বন্ধ করে দিয়েছেন, তাই বিশাল অঙ্কের লোকসানের মুখে পড়তে যাচ্ছেন এসব ছবির প্রযোজকরা।

অপু বিশ্বাস

আর এ কারণেই আদালতের দ্বারস্থ হওয়ার চিন্তা করছেন অনেকে। গণমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ায় টনক নড়েছে অপুর। এরই পরিপ্রেক্ষিতে অপু আন্তরিকভাবে জানিয়েছেন রাত ৩টায়ও কেউ শিডিউল চায় আমি তাও দিবেন।

সন্তানসম্ভবা হয়ে ২০১৫ সালের মার্চ মাসে কাউকে কিছু না বলেই আড়ালে চলে যান জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ফলে তার হাতে থাকা পাঁচটি ছবি কাজ অনিশ্চিত হয়ে পড়ে। ছবিগুলো হলো রাজনীতি, পাঙ্কু জামাই, মাই ডালিং, মা ও লাভ ২০১৪। প্রতিটি ছবিতেই তার বিপরীতে ছিলেন শাকিব খান।

বছর খানেক পরে প্রকাশ্যে আসেন অপু। তবে শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর সামনে এলে বিষয়টি নিয়ে হইচই পড়ে যায়। সম্পর্ক খারাপ হয় দুজনের। কিন্তু এর মধ্যেও আলাদাভাবে রাজনীতি ও পাঙ্কু জামাই ছবির কাজ শেষ করে দেন তারা। আটকে থাকে তিনটি ছবি।

এর মধ্যে বিবাহ বিচ্ছেদ হয় শাকিব-অপুর। ফলে চিন্তার পড়ে যান এই তিন ছবির পরিচালক-প্রযোজক। কিন্তু তাদের কাজ শেষ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন অপু বিশ্বাস। তিনি জানান, ছবিগুলোর কাজ শেষ করতে যেকোন সময় শিডিউল দিতে আমি প্রস্তুত।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!