• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাতে সাকিব-তামিমের মুখোমুখি মাহমুদুল্লাহ


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০১৭, ০১:২৬ পিএম
রাতে সাকিব-তামিমের মুখোমুখি মাহমুদুল্লাহ

ঢাকা: পাকিস্তানে সুপার লিগে (পিএসএল) ঘন ঘন ম্যাচ হয় বলে ক্রিকেটারদের বসে থাকার সুযোগ নেই। আইপিএলে যেমন এক ভেন্যুতে আরেক ভেন্যু যেতে হয় পিএসএলে সেটা হয় না। যখন যে ভেন্যুতে খেলা হয় শুধু সেই ভেন্যুতেই সব দলের ম্যাচ হয়। আগের দিনই ম্যাচ খেলা সাকিব-তামিমদের শনিবার (২৫ ফেব্রুয়ারি) ফের নামতে হচ্ছে। রাত ১০টায় তাদের প্রতিপক্ষ মাহমুদুল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

শুক্রবার সাকিব আল হাসান-তামিম ইকবালের দল পেশোয়ার জালমি মুখোমুখি হয়েছিল লাহোর কালান্দারসের। ব্যাট হাতে ৩০ এবং বল হাতে ২ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার জিতে নেন সাকিব। যদিও ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন তামিম।

আরেক ম্যাচে মাহমুদুল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটর্স মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেডের। জিততে যাওয়া ম্যাচটি অবিশ্বাস্যভাবে হেরে যায় কোয়েটা। মাহমুদুল্লাহ ব্যাট করার সুযোগ পেলে হয়ত ম্যাচের ফল অন্যরকমও হতে পারত। ১ রানে হারলেও পয়েন্ট টেবিলে শীর্ষেই রয়েছে কোয়েটা। এরই মধ্যে দলটি প্লে-অফ খেলাও নিশ্চিত করে ফেলেছে।

তাই মাহমুদুল্লাহর কোয়েটার কাছে ম্যাচটি অতটা গুরুত্বপূর্ণ নয় যতটা সাকিব-তামিমের পেশোয়ারের কাছে গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলে দলটি রয়েছে তিন নম্বরে। সাত ম্যাচে তিন জয়ে পেশোয়ারের পয়েন্ট সাত। পক্ষান্তরে আট ম্যাচে চার জয়ে কোয়েটার পয়েন্ট ৯। শারজাহতে দু’দলের মুখোমুখি হওয়া ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!